অপরাধসারাবাংলা

পিস্তলসহ ২২ মামলার আসামি ব্রাজিল গ্রেফতার

জনপদ ডেস্ক: বগুড়ায় পিস্তলসহ ২২ মামলার আসামি মো. ব্রাজিলকে (৩২) গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত শীর্ষ সন্ত্রাসী ব্রাজিল বগুড়া সদর উপজেলার দক্ষিণ গোদারপাড়া এলাকার শাজাহান আলী ওরফের কালুর ছেলে। আজ মঙ্গলবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বগুড়া সদর থানা সূত্রে জানা গেছে, গতকাল সোমবার রাত সাড়ে ৮টায় বগুড়া শহরের বকশীবাজার মোড় থেকে গ্রেফতারি পরোয়ানামুলে ব্রাজিলকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদে জানায় সদর উপজেলার পালশা চৌকির পাড়ায় তার একটি পিস্তল লুকানো অবস্থায় রয়েছে। সোমবার রাত আড়াইটায় ব্রাজিলকে নিয়ে অস্ত্র উদ্ধারে অভিযানে যায় পুলিশ।

তার দেওয়া তথ্য মতে, পালশা চৌকির পাড়া ব্রিজের দক্ষিণ পাশের একটি ইউকালেকটর গাছের গোড়ালির মাটি খনন করে একটি পিস্তল, একটি ম্যাগজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।
বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী জানান, ব্রাজিল জেলা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ২২টি মামলা রয়েছে। এর মধ্যে দু’টি অস্ত্র মামলা, বিস্ফোরক দ্রব্য আইনে ৫টি মামলা, একটি মাদক মামলা, সন্ত্রাস বিরোধী আইনে দু’টি মামলা, বিশেষ ক্ষমতা আইনে ৪টি মামলা, চাঁদাবাজির মামলা ৬টি এবং দু’টি এসিড নিক্ষেপ মামলা রয়েছে।

বগুড়া সরদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, গ্রেফতারকৃত আসামী ব্রাজিলকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button