কাবাডিখেলাধুলা

ক্যামেরায় ধরা পড়ল কাবাডি খেলোয়াড়কে গুলি করে হত্যার দৃশ্য

জনপদ ডেস্ক: টুর্নামেন্ট চলাকালে এক আন্তর্জাতিক পর্যায়ের কাবাডি খেলোয়াড়কে গুলি করে হত্যা করা হয়েছে। ওই হত্যাকাণ্ডের দৃশ্য ক্যামেরায় ধরা পড়েছে বলে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি সোমবার এক প্রতিবেদনে জানিয়েছে।

ভারতের পাঞ্জাবের জলন্ধরে টুর্নামেন্ট চলাকালে আন্তর্জাতিক পর্যায়ের কাবাডি খেলোয়াড় সন্দীপ সিং নাঙ্গল আম্বিয়ানকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তার বয়স হয়েছিল ৪০ বছর।

পুলিশ জানিয়েছে, সন্দীপ যখন নাকোদরের মলিয়ান খুর্দ গ্রামে টুর্নামেন্ট থেকে বেরিয়ে আসছিলেন তখন চারজন তার উপর গুলি চালায়। কাবাডি খেলোয়াড়ের গায়ে আট থেকে ১০টি গুলি ছোড়া হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

ওই হত্যাকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা গেছে, কয়েকজন গাছের মাঝে দাঁড়িয়ে অদৃশ্য কাউকে গুলি ছুড়ছে।

জলন্ধর পুলিশের ডেপুটি সুপারিনটেনডেন্ট (নাকোদর) লখবিন্দর সিং জানান, নিহত খেলোয়াড় শাহকোটের নাঙ্গল আম্বিয়ান গ্রাম থেকে এসেছেন। তবে তিনি ব্রিটিশ নাগরিক। ইংল্যান্ডে স্থায়ীভাবে বাস করতেন তিনি। গ্রামে এসে কাবাডি টুর্নামেন্টের আয়োজন করতেন এই আন্তর্জাতিক পর্যায়ের কাবাডি খেলোয়াড়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button