রাজশাহীসারাবাংলা

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

জনপদ ডেস্ক: পাবনার ঈশ্বরদীর কালিকাপুরে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন।

নিহত হয়েছেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজাপুরের শিবপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে বাবলু (৩২) ও সিএনজি চালক পরাগ (৩৫)।

রোববার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় পাবনা-ঈশ্বরদী মহাসড়কের কালিকাপুর দিকশাইল নজির মেম্বারের ঢাল নামক স্থানে এ ঘটনা ঘটে।

ঈশ্বরদীর সড়ক দুর্ঘটনার জোন নামে খ্যাত দাশুড়িয়ার তেতুলতলা হতে ডিগ্রী পাড়া পর্যন্ত প্রতিমাসে কয়েকবার দুর্ঘটনা ঘটে। গত তিন দিনে একই এলাকায় চারজন নিহত হলেন। ইতোমধ্যে পাবনা জেলা পুলিশ ওই এলাকাটি দুর্ঘটনাকবল এলাকা ঘোষণা করেছে।

গতরাতের ঘটনায় আহত হয়েছেন নাটোর বড়াইগ্রামের গড়মাটি এলাকার মনছের মিস্ত্রির ছেলে শাহিন (২৭), একই এলাকার আমিন প্রামাণিকের ছেলে মহররম প্রামাণিক (৫০), ঈশ্বরদী পৌর এলাকার আমবাগানের মৃত হামিদ আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৬০) এবং একই এলাকার জোৎস্না খাতুনের মাতা ডলি বেগম (৬২)।

আহত শাহীন ও ডলি বেগমের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে, মহররম প্রামাণিককে পাবনা জেনারেল হাসপাতালে এবং আনোয়ারা বেগমকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী কবির মাহমুদ জানান, পাবনা থেকে সিএনজিতে (পাবনা ফ-০২৬২) চালকসহ ছয়জন দাশুড়িয়া অভিমুখে আসছিল। এ সময় গরু বোঝাই পাওয়ার ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজির যাত্রী বাবলু ও চালক পরাগ মারা যান এবং চারজন মারাত্মক আহত হন। মুমূর্ষু অবস্থায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ মোঃ রেজাউল বাশার জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থানে এসে নিহতদের লাশ উদ্ধার করে দাশুড়িয়াস্থ হাইওয়ে ফাঁড়িতে নিয়ে আসে। নিহত সিএনজি চালক পরাগের বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

তিনি বলেন, দুর্ঘটনার কারণে মহাসড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হলে পাকশী পুলিশ ফাঁড়ির সদস্যরা অনেক চেষ্টা করে মহাসড়কের যানজট নিরসন করে যান চলাচল স্বাভাবিক করেন।

তিনি আরো বলেন, ওই মহাসড়কে দুর্ঘটনাস্থলের কাছাকাছি (কালিকাপুর বাজারে) তিন দিন আগে (৬ জানুয়ারি) ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মা-ছেলে নিহত হন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে আরো দু’জন নিহত হলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button