অপরাধসারাবাংলা

সোনাইমুড়ীতে মেম্বারপ্রার্থীর লাশ উদ্ধার

জনপদ ডেস্ক: নোয়াখালীর সোনাইমুড়ীতে নির্বাচনের ৩দিন পর মাছের প্রজেক্ট থেকে ইউপি সদস্যপ্রার্থী জহিরুল ইসলামের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার (৯ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার বজরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ছনগাঁও গ্রামের রাস্তা সংলগ্ন একটি মাছের প্রজেক্ট থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত জহিরুল ইসলাম (৫৩) উপজেলার বজরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মৃত হায়াত আহমদের ছেলে এবং একই ওয়ার্ড থেকে পঞ্চম ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে দ্বিতীয় স্থান অর্জন করেন।

নিহতের ছোটভাই জাকির জানান, ‘শনিবার দিবাগত রাত ১২টার দিকে কে বা কারা আমার ভাইকে মোবাইল ফোনে কল দিয়ে ডেকে নেয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। রোববার সকাল ৬টার দিকে রাস্তার পাশে একটি জমিতে তার লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জহির স্থানীয় বজরা বাজারের একজন ব্যবসায়ী ছিলেন। ৩ সন্তানের জনক জহিরুল গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে তিনি সদস্য (মেম্বার) প্রদপ্রার্থী ছিলেন। ওই নির্বাচনে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে সুরতহাল সম্পন্ন করে লাশ থানায় এনে রেখেছে। নিহতের গায়ে কোনো আঘাতের চিহ্ন ছিল না। ময়নাতদন্তের জন্য লাশ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button