spot_img

গ্রীষ্মকাল  - শনিবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি | ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

গ্রীষ্মকাল  - শনিবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

spot_imgspot_imgspot_img

ফেসবুকে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া করে বাবা-মেয়ে কারাগারে

spot_img

জনপদ ডেস্ক: বরিশালে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বাবা ও মেয়েকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল মল্লিক এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বুধবার (১৮ নভেম্বর) নির্ধারিত দিনে বরিশালের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে বিচারক মো. মাসুম বিল্লাহ্ জামিন আবেদন নামঞ্জুর করে এ রায় দেন।

আসামিরা হলেন- নগরীর ২১ নম্বর ওয়ার্ড পুরাতন পাসপোর্ট অফিস লেনের এম এ জলিল সড়কের বাসিন্দা এ বি এম সালাউদ্দিন আহম্মেদ ও তার মেয়ে সৈয়দা সাবিকুন নাহার তুবা।

জানা গেছে, নগরীর ২১ নম্বর ওয়ার্ড পুরাতন পাসপোর্ট অফিস লেনের এম এ জলিল সড়কের বাসিন্দা খোর্শেদুল আলম সুজন দীর্ঘদিন বিদেশে থাকার সুবাদে তার পরিবারকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতো প্রতিবেশী এ বি এম সালাউদ্দিন আহম্মেদের পরিবার।

এ নিয়ে ২০২০ সালের ৪ জুন উভয় পরিবারের মধ্যে বাগবিতণ্ডা হলে সালাউদ্দিন আহম্মেদ ও তার মেয়ে সৈয়দা সাবিকুন নাহার তুবা তাদের ফেসবুক আইডি থেকে সুজন ও তার স্ত্রী হাসির ছবি ব্যবহার করে কুরুচিপূর্ণ মন্তব্য পোস্ট করেন। পোস্ট সরিয়ে ফেলতে অনুরোধ করলেও উল্টো গালিগালাজ করেন বলে জানান সুজন। পরে ২০২১ সালের ১০ জানুয়ারি সুজনের স্ত্রী ফজিলাতুন নেসা হাসি বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে সালাউদ্দিন আহম্মেদ ও তার মেয়ে সাবিকুন নাহারের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) শাহজালাল মল্লিক জানান, বাবা-মেয়েকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তিনি। বুধবার (১৭ নভেম্বর) বাবা-মেয়ে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান।

 

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img