অপরাধসারাবাংলা

৩ বন্ধু মিলে প্রেমিকাকে ধর্ষণের পর ভিডিও করে ব্ল্যাকমেইল, প্রেমিক গ্রেপ্তার

জনপদ ডেস্ক: কক্সবাজারের মহেশখালী উপজেলায় প্রেমিকাকে তিন বন্ধু মিলে ধর্ষণ এবং তার ভিডিও ধারণের পর ব্ল্যাকমেইল করার অভিযোগে প্রেমিক এবাদ উল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত দায় স্বীকার করে ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গত রোববার মহেশখালী সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর বরাত দিয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই জানান, ধর্ষণের শিকার ছাত্রীর সঙ্গে একই ইউনিয়নের গুলগুলিয়া পাড়ার মো. আলী ওরফে নবাব মিস্ত্রীর ছেলে এবাদ উল্লাহর প্রেমের সম্পর্ক ছিল। সেই সূত্রে এবাদ উল্লাহ গত রোববার সকালে ফোন করে প্রেমিকাকে তার সঙ্গে দেখা করতে বলেন। ভুক্তভোগী ঘটনাস্থলে এলে প্রেমিক এবাদ উল্লাহসহ তার দুই বন্ধু খাইরুল আমিন ও নূর হাকিম মিলে তাকে ধর্ষণ করে তা ভিডিও ধারণ করেন।

এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য এরফান উল্লাহ বলেন, এবাদ উল্লাহ ধর্ষণের ভিডিও প্রকাশ করার হুমকি দিয়ে ভুক্তভোগীর পরিবারের কাছে টাকা দাবি করেন। গত সোমবার রাতে দাবি করা টাকা তাদের নির্দেশিত একটি মাঠে রেখে আসা হয়। কিছু সময় পর প্রেমিক এবাদ উল্লাহ ও খাইরুল আমিন মাঠে টাকা নিতে আসলে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে আটক করা হয়। এদিকে স্থানীয় এক ব্যক্তি খাইরুল আমিনকে ছাড়িয়ে নিয়ে যান। পরে এবাদ উল্লাহকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে মহেশখালী থানার ওসি আবদুল হাই বলেন, ‘এই ঘটনায় ধর্ষণের শিকার ছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার এবাদ উল্লাহ ম্যাজিস্ট্রেট আদালতে ধর্ষণের দ্বায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারে পুলিশের তৎপরতা চলমান রয়েছে।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button