ঢাকাসারাবাংলা

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পটুয়াখালীর এসিল্যান্ড আহত

জনপদ ডেস্কঃ সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পটুয়াখালি জেলার কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সিদ্দিক গুরুতর আহত হয়ে এনাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। গভীর রাতে সাভারের সিঅ্যান্ডবি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এসিল্যান্ড আবু বকর সিদ্দিকী টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার হাকুড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে। তিনি সাভারের লাইভস্টক একাডেমিতে সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট বিষয়ে প্রশিক্ষণার্থী। বর্তমানেপটুয়াখালি জেলার কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত আছেন।

প্রত্যক্ষদর্শী কটু মিয়া বলেন, আবু বকর সিদ্দিক নামের ওই ব্যক্তি সাভারের দিক থেকে আসা গাড়ি থেকে সিএন্ডবি বাসস্ট্যান্ডে নামেন। এসময় পাঁচজন ছিনতাইকারী তাকে আক্রমণ করে। এসময় তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে কাছে থাকা মোবাইল টাকা পয়সা নিয়ে চলে যায়। এসময় সড়কের অপরপাশে থাকা স্থনাীয়রা এগিয়ে গেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এসময় পুলিশও ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ জানায়, আহত এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পিঠে, পেটে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারী।

যোগাযোগ করা হলে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার (সার্জারি) ডা. উজ্জ্বল আহমেদ বলেন, ‘আহতের বুক, পেটসহ শরীরের বিভিন্ন স্থানে আমরা ৫টি ছুরিকাঘাতের চিহ্ন পেয়েছি। তার অনেকখানি রক্তক্ষরণ হয়েছে।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, এলাকাবাসির কাছ থেকে বিষয়টি জানার পর ছিনতাইকারীদের ধরতে অভিযান চালানো হয়। কিন্তু কাউকে পাওয়া যায়নি।

তিনি বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের উভয় পাশে জঙ্গল আছে। ছিনতাইকারীরা ওই জঙ্গলের মধ্যে ঘাপটি মেরে থাকে, সুযোগ পেলেই ছিনতাই করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার সাহা বলেন, ছিনতাইকারীদের বিরুন্ধে মামলা নেওয়া হয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আলহেল কাফি বলেন, ভুক্তভোগীদের পক্ষ থেকে অভিযোগ না দেওয়ায় অনেক ঘটনাই পুলিশের কাছে অজানা থেকে যাচ্ছে। এ কারণে অপরাধীরা পার পেয়ে যাচ্ছে। এরপরও ছিনতাই রোধে পুলিশকে আরও তৎপর করা হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button