উপজেলা পরিষদ নির্বাচন

রংপুরের দুই উপজেলায় চলছে ভোট

জনপদ ডেস্ক: রংপুরের পীরগাছা ও কাউনিয়া উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ চলছে। সকাল থেকে টিপটিপ বৃষ্টি মাথায় নিয়ে ভোটাররা ভোট দিতে আসছেন। সকাল সাড়ে ৯টায় পীরগাছা উপজেলার জমানবীশ বালিকা দাখিল মাদ্রাসা কেন্দ্রে গিয়ে দেখা যায় অল্প সংখ্যক ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছে। এ কেন্দ্রে ভোটার ২ হাজার ২২১।

প্রিসাইডিং অফিসার জাহিদ হোসেন দাবি করেন, ১ ঘণ্টায় মোট ভোট পড়েছে দেড় শতাধিক। এ কেন্দ্রে কথা হয় ভোটার আফছার আলীর সাথে। তিনি প্যারালাইজড রোগী। তিনি তার স্বজনের কাধে ভর করে ভোট দিতে এসেছেন। তিনি বলেন পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে ভালো লাগছে।

এই কেন্দ্রে কথা হয় শতবর্ষী আলীম উদ্দিন ও জয়নাল আবেদীনের সাথে। তাদের বাড়ি উচাপাড়া। তারা পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে খুশি।

এ কেন্দ্রে বুথ রয়েছে ৬ টি। মাদ্রাসার উত্তর অংশে মহিলা ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করেন। এ কেন্দ্রে মোট ভোটার ২ হাজার ৪৪০ জন। এ কেন্দ্রে বুথ ৪টি।  ভোট দিতে এসে সাথী বেগম জানান, তিনিও পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।

পীরগাছা উপজেলায় ১০৩ টি কেন্দ্রে ও কাউনিয়া উপজেলায় ৯৩ টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। দুই উপজেলায় ২৭ প্রাথী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৭ জন রয়েছেন। সকাল ১১টায় রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button