রাজশাহীসারাবাংলা

পবায় আগুনে দুটি ঘর পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী পবায় অগ্নিকাণ্ডে দুটি বসত বাড়ি পুড়ে ছাই হয়েছে। আগুনে ওই বসতবাড়ীর ২টি রুমসহ যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১লাখ টাকার ক্ষতি হয়েছে।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে হরিয়ান ইউনিয়নের কিসমত কুখন্ডি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ইয়াছিন আলী জানান, হঠাৎ করে লাগা আগুন কোনো কিছু বুঝে ওঠার আগেই ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনি। পরে ফায়ার সার্ভিসের একটি গাড়ি এসে আগুন নিভিয়ে দেয়। আমি গরীব অসহায় মানুষ। সারা জীবনের যা ইনকাম ছিল, সবকিছুই এখানে ছিল। ঘরের আসবাবপত্র, ফ্রিজ, ভ্যান, সাইকেলসহ নগদ টাকা পুড়ে ছাই হয়েছে। আমার স্ত্রী সন্তানদের এখন কি ভাবে রাখবো।

খবর পেয়ে ছুটে আসেন স্থানীয় ইউপি সদস্য হায়দার আলী। তিন বলেন, কিসমত কুখন্ডি গ্রামে আইয়ুব আলী ছেলে ইয়াছিন আলীর মাটির তৈরি টিনের চালা ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সে দিনমজুর। চেয়ারম্যানসহ উপজেলা কর্মকর্তাদের সাথে বিষয়টি অবগত করে ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তা প্রদানের আশ্বাস দেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা জানান, বিদ্যুতের শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। আমরা আগুন নিভিয়ে ফিরে আসি। বসতঘর ছিল মাটির দেওয়াল উপরে ছিল বাঁশ দিয়ে টিনের ছাউনি। আনুমানিক প্রায় ১ লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button