বিনোদন

দীপিকার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে ‘সন্দেহ’

জনপদ ডেস্ক: মাসখানেক আগেই মা হওয়ার সুখবর দিয়েছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিয়ের ছয় বছরের মাথায় রণবীর-দীপিকার সংসার আলো করে আসতে চলেছে প্রথম সন্তান।

৩৭ বছরে বয়সী এই অভিনেত্রী মা হওয়ার আগেও অভিনয় থেকে ছুটি নেননি। রোহিত শেঠির কপ ইউনিভার্সের নতুন কিস্তি ‘সিংহাম অ্যাগেইন’-এর শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন দীপিকা। যেখানে তার সঙ্গে অভিনয় করছেনর স্বামী রণবীর সিং।

সম্প্রতি সিনেমাটির সেট থেকে দীপিকার একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে পুলিশের পোশাকে দেখা মিলেছে ‘লেডি সিংহাম’ দীপিকার। সেই ছবি নিয়েই সৃষ্টি হয়েছে প্রশ্নের।

চার মাসের অন্তঃসত্ত্বা নায়িকাকে দেখে সন্দেহ করছেন নেটিজেনরা। কারণ শুটিংসেটে দীপিকার কোনো বেবিবাম্প দেখা যায়নি। একইসঙ্গে অভিনেত্রীর অ্যাকশন দৃশ্যে অভিনয় নিয়েও প্রশ্ন তুলেছেন ভক্তরা। তাদের প্রশ্ন, দীপিকা কি সত্য়িই অন্তঃসত্ত্বা? নাকি সারোগেসির সাহায্য নিয়েছেন?

এর আগে বিমানবন্দরে ক্যামেরাবন্দী হয়েছিলেন দীপিকা। সেখানেও তার শারীরিক কোনো পরিবর্তন দেখা যায়নি। ফলে এসব থেকেই অনেকের সন্দেহ, হয়তো নিজের ফিটনেস নষ্ট করতে চান না দীপিকা। তাই সন্তানের জন্ম দিতে সারোগেসির সাহায্য নিয়েছেন।

যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত দীপিকা বার রণবীর কেউ কোনো মন্তব্য করেননি। তারা বর্তমানে ব্যস্ত রয়েছেন সিংহাম অ্যাগেইনে শুটিংয়ের কাজে। যেখানে আরও অভিনয় করছেন অক্ষয় কুমার, টাইগার শ্রফ ও কারিনা কাপুর।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button