শেরপুরসারাবাংলা

বিয়ের আড়াই মাস পর হাতির তাড়া খেয়ে যুবকের মৃত্যু

জনপদ ডেস্কঃ শেরপুরের নালিতাবাড়ীতে বন্যহাতির তাড়া খেয়ে উসমান আলী (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১টার দিকে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী নাকুগাঁও পাহাড়ে এ ঘটনা ঘটে।

নিহত উসমান আলী ওই গ্রামের জামাল উদ্দিনের ছেলে। মাত্র আড়াই মাস আগে উসমান বিয়ে করেন। হতদরিদ্র উসমান ও তার পরিবার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নালিতাবাড়ী থানার ওসি মনিরুল আলম ভূঁইয়া জানান, শুক্রবার মধ্যরাতে একদল বন্যহাতি নাকুগাঁও পাহাড়ি এলাকায় বোরো ধানের ক্ষেতে হানা দিতে আসে। এ সময় স্থানীয় কৃষকরা তাদের ফসল বাঁচাতে বন্যহাতির দলকে তাড়া করে। বন্যহাতি তাড়ানোর একপর্যায়ে বন্যহাতির দল পাল্টা তাড়া দিলে উসমান আলীসহ অন্যরা দৌড়ে পালানোর চেষ্টা করেন।

এ সময় পা পিছলে ক্ষেতের আইলে পড়ে গেলে পাশে থাকা বৈদ্যুতিক জেনারেটরের খোলা তারে জড়িয়ে পড়েন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button