রাজবাড়ী

পদ্মায় পড়ল কাভার্ডভ্যান

জনপদ ডেস্ক: রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে ফেরি থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যান পদ্মা নদীতে পড়ে গেছে। এতে ওই কাভার্ডভ্যানের চালক শাহিন শেখ (৩২) আহত হন। তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের একটি দল। শাহিন শেখ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ছাতারপাড়া গ্রামের মহসীন শেখের ছেলে।

বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় দৌলতদিয়া ৭ নম্বর ফেরিঘাটে এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক (বাণিজ্য) সালাহ উদ্দিন। সকাল সাড়ে ১০টার দিকে দৌলতদিয়া ৭ নম্বর ফেরিঘাটে গিয়ে দেখা যায়, ট্রাকটি ফেরিঘাট থেকে প্রায় ২০০ গজ দূরে একটি বালুচরে আটকে আছে। এ সময় দৌলতদিয়া নৌপুলিশের একটি দল ট্রাকটিকে নদীর পাড়ে টেনে রেখেছেন।

৭ নম্বর ফেরিঘাটে থাকা স্থানীয় কয়েকজন বলেন, ফেরি থেকে ট্রাকটি নেমে ওপরে ঢালুতে উঠতে গিয়ে ব্রেক কাজ না করায় পেছনের দিকে পন্টুন থেকে সরাসরি নদীতে পড়ে যায়। এ সময় আমরা চালককে বারবার নামতে বললেও তিনি ট্রাকের মধ্যেই বসে থাকেন। পরে ট্রাকটি অর্ধেক ডুবে গেলে চালক দ্রুত নেমে সাঁতরে তীরে উঠলে ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধার করে।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা এসআই ফরিদ উদ্দিন বলেন, ঘাটে ট্রাকটিকে পাড়ে টেনে রেখেছি। বিষয়টি আমরা বিআইডব্লিউটিএর উর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি।

এ বিষয়ে বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক (বাণিজ্য) সালাহ উদ্দিন বলেন, সকাল ৯টা ৪৫ মিনিটে পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা (রো রো) এনায়েতপুরী ফেরি থেকে প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যান ওপরে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা নদীতে পড়ে যায়। পরে চালককে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আমরা এ বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। প্রাণ কোম্পানির কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button