রাজবাড়ীসারাবাংলা

সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতাসহ ২ জন নিহত

জনপদ ডেস্ক: রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে রাজবাড়ী জেলা শহরের শ্রীপুর বাজার ও সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া ঘাট এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের সাবেক সহকারী অধ্যাপক জিএমএ মান্নানের ছোট ছেলে সৈকত উজ্জামান শুভ গাজী (২৫) এবং চন্দনী ইউনিয়নের ধাওয়াপাড়া এলাকার বাসিন্দা লোকমান সরদার (৮৫)। শুভ গাজী বসন্তপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানান, দুপুর দেড়টার দিকে জেলা শহরের শ্রীপুর এলাকায় আলগাজ্জালী স্কুলের সামনে চার রাস্তার মোড়ে মোটরসাইকেল নিয়ে মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারের নিচে চাপা পড়ে শুভ গাজী ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার বন্ধু রাজু শেখ আহত হন। স্থানীয়রা রাজুকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহলাদিপুর হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আল মামুদ জানান, দুর্ঘটনাকবলিত একটি প্রাইভেটকার আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে। মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালে রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

অপরদিকে চন্দনী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রব জানান, লোকমান সরদার সড়কের পাশে গাছের নিচে বসে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় বালুবাহী একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

রাজবাড়ী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ড্রাম ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button