রাজবাড়ীসারাবাংলা

ডেঙ্গুতে সদ্য সুপারিশপ্রাপ্ত এসআইয়ের মৃত্যু

জনপদ ডেস্কঃ বাংলাদেশ পুলিশের ৪০তম ক্যাডেট উপপরিদর্শক (এসআই) পদে চূড়ান্ত সুপারিশপ্রাপ্ত সুকেন বিশ্বাস (২৭) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার (১৪ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে গাজীপুর মহানগর ৫১ নম্বর ওয়ার্ডের হিন্দুপাড়া এলাকায় মৃত্যুবরণ করেন।

তিনি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বালিয়াকান্দি গ্রামের সুকুমার বিশ্বাসের ছেলে। তিনি পড়াশোনার পাশাপাশি একটা গার্মেন্টসের সিনিয়র অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের চাচাতো ভাই অমিত বিশ্বাস বলেন, সুকেনের বাবা একজন ফেরিওয়ালা। গ্রামে গ্রামে ফেরি করে চুড়ি-বয়লা, শিশু ও মহিলাদের বিভিন্ন ব্যবহার প্রসাধনী বিক্রি করেন। ছোটবেলা থেকেই দারিদ্র্যের সঙ্গে যুদ্ধ করে ২০১১ সালে এসএসসি পাশ করে রাজবাড়ী সরকারি কলেজে এইচএসসিতে ভর্তি হন। সেখান থেকে ২০১৩ সালে এইচএসসি পাশ করে গাজীপুর টঙ্গী সরকারি কলেজে অনার্সে ম্যানেজমেন্টে ভর্তি হন । তখন থেকেই একটি গার্মেন্টসে চাকরি নেয়। চাকরির পাশাপাশি তার পড়াশোনার খরচ ও পরিবারের খরচ যোগাতেন সুকেন। তার পরিবারে বাবা-মা, দুই ভাই ও এক বোন ছিলেন। তিনি গাজীপুর টঙ্গী সরকারি কলেজ থেকে অনার্স শেষ করে চাকরির প্রস্তুতি নেন। চলতি বছরে একই কলেজ থেকে মাস্টার্স শেষ করেন।

অনেক সংগ্রাম, প্রতিকূলতা পার করে ৪০ তম ক্যাডেট উপপরিদর্শক (এসআই) পদে সুপারিশ প্রাপ্ত হন। তিনি গত একসপ্তাহ ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। কিন্তু তিনি বাড়িতে কোনো কিছু জানাননি। গত তিনদিন যাবত জ্বরের সঙ্গে বমি ও ডায়রিয়া হয়। তার রুমমেটরা তাকে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থার অবনতি হলে গত রাত ১টার দিকে তাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে তার এই আকস্মিক মৃত্যুতে পরিবারের পাশাপাশি এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার শেষকৃত্য আজ বেলা ১২টা গোয়ালন্দ পৌর মহাশ্মশানে অনুষ্ঠিত হয়েছে।

গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আমজাদ হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। ছেলেটা অনেক মেধাবী ও দারিদ্র পরিবারের সন্তান ছিল। সদ্য তিনি পুলিশের এসআই পদে সুপারিশপ্রাপ্ত হন। তার মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button