সারাবাংলাসিলেট

সিলেটে আদালতে হাজিরা দিতে যাওয়ার পথে যুবক খুন

জনপদ ডেস্কঃ সিলেটে আদালতে মামলার হাজিরা দিতে যাওয়ার পথে ফেঞ্চুগঞ্জে প্রতিপক্ষের হামলায় জুনেদুল ইসলাম (২৭) নামে এক যুবক খুন হয়েছেন। হামলায় তার বড় ভাই জাহেদুল ইসলাম গুরুতর আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (৫ মার্চ) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের রুকনপুর গ্রামের জামে মসজিদের পাশে এ ঘটনা ঘটে। নিহত জুনেদুল বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের কলমপুর গ্রামের কনাই মিয়ার ছেলে।

জানা গেছে, আদালতে হাজিরা দিতে নিজ বাড়ি বালাগঞ্জ থেকে জুনেদুল ইসলাম ও তার ভাই জাহেদুল ইসলাম সিএনজিচালিত অটোরিকশায় করে সিলেটের আদালতে যাচ্ছিলেন। তাদের অটোরিকশা ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের রুকনপুর গ্রামের জামে মসজিদের কাছে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন অটোরিকশার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে দুই ভাইয়ের ওপর হামলা চালায়। এতে ঘটনাস্থলে জুনেদুল নিহত হন। তার ভাই জাহেদুল গুরুতর আহত হন।

এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটের ফেঞ্চুগঞ্জ থানার ওসি মো. আরিফ হোসাইন কালের কণ্ঠকে বলেন, ‘দুপক্ষই বালাগঞ্জ উপজেলার বাসিন্দা। তাদের মধ্যে পূর্ব থেকেই বিরোধ ছিল।

যতটুকু জেনেছি, বছরখানেক আগে তাদের মধ্যে মারামারি হয়। এ সময় জুনেদুলরা তাদের প্রতিপক্ষের ওপর হামলা চালান। এ ঘটনায় করা মামলার হাজিরা দিতে তারা সিলেট যাচ্ছিলেন। পথে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবেই হামলা করেছিল বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে।’
আহতকে হাসপাতালে পাঠানো হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেপ্তার করা যায়নি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button