সারাবাংলাসিলেট

সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

জনপদ ডেস্কঃ গ্যাস সংকট নিরসনসহ পাঁচ দফা দাবিতে সিলেটে চলমান পরিবহন ধর্মঘট স্থগিত করেছে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ। বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে বৈঠক শেষে এই ঘোষণা দেন পরিবহন শ্রমিক নেতারা।

সিলেট জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন।

পরিবহন শ্রমিক সংগঠন সূত্রে জানা যায়, বৈঠকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ১১ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি আগমী ১১ মার্চ পরিবহন শ্রমিকদের সঙ্গে ৫ দফা বৈঠক নিয়ে আলোচনা করবে এবং তাদের যৌক্তিক দাবিগুলো সমাধানে কাজ করবে।

এর আগে দুপুর আড়াইটার দিকে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের সঙ্গে বৈঠক শুরু করেন পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ। পরে বিকেল ৩টার দিকে বৈঠকে উপস্থিত হন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

প্রসঙ্গত, বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে সিলেটে পাঁচ দফা দাবিতে পরিবহন ধর্মঘট শুরু করে জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ। এতে ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা। পরিবহন শ্রমিকদের দাবিগুলোর মধ্যে রয়েছে- সিলেটের সিএনজি রিফুয়েলিং স্টেশনগুলোতে গ্যাস সংকট দূর করা, রাজনৈতিক বিভিন্ন মামলায় আটক শ্রমিকদের মুক্তি এবং ২০২১ সালের চৌহাট্টায় শ্রমিকদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় পুলিশের করা মামলা প্রত্যাহার করা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button