অপরাধসারাবাংলা

ফেনীতে নদীতে মিলল খামারির মরদেহ

জনপদ ডেস্ক: ফেনীর ছাগলনাইয়ায় নদী থেকে আবুল কাশেম (৪৮) নামের এক খামারির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালের দিকে পাঠান নগর ইউনিয়নের পশ্চিম শিলুয়া বুড়া মিয়ার তাকিয়া কালিদাস পাহালিয়া নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আবুল কাশেম নেত্রকোণার দুর্গাপুর ডলু মুন্সি বাড়ির নচর আলীর ছেলে। স্বজনদের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার মাথা ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, আবুল কাশেম পাঠান নগর ইউনিয়নের পশ্চিম শিলুয়া এলাকায় গত আট বছর ধরে ইকবাল হোসেনের খামার ভাড়া নিয়ে ব্যবসা পরিচালনা করছেন। খামারের পাশেই একটি ঘরে স্ত্রী ও দুই সন্তান নিয়ে বসবাস করতেন তিনি।

নিহতের স্ত্রী ছালেহা বেগম ঢাকা পোস্টকে বলেন, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে খাবার খেয়ে ঘর থেকে বের হয়ে খামারে কাজ করতে যান আবুল কাশেম। রাত ২টার দিকে আমাদের বসতঘরে দুর্বৃত্তরা ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় ঘুম থেকে উঠে আমার স্বামীকে খোঁজ করি। তাকে না পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসেন। পরে সবাই মিলে খোঁজাখুঁজি করে কালিদাস পাহালিয়া নদীতে গিয়ে তার মরদেহ ভাসতে দেখা যায়।

নিহতের ভগ্নিপতি আবু তাহের ঢাকা পোস্টকে বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তার মাথায় কোপ, পেটের বাম পাশে, বুকের ডান পাশে ও কোমড়ে আঘাতের চিহ্ন রয়েছে। আমরা সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার দাবি করছি।

ছাগলনাইয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম ঢাকা পোস্টকে বলেন, নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button