রাজশাহীসারাবাংলা

দুস্থ ও নিম্নআয়ের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে পল্লী মঙ্গল কর্মসূচী

নিজস্ব প্রতিবেদকঃ চলমান শীতের দুর্ভোগে পড়া উত্তরাঞ্চলের অসহায়, দুস্থ ও নিম্নআয়ের সাধারণ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে পাশে দাঁড়িয়েছে পল্লী মঙ্গল কর্মসূচী ( পিএমকে)।

সোমবার (৫ ফেব্রুয়ারী) রাজশাহী জোনের ১০ টি শাখা রাজশাহী সদর, পবা, মোহনপুর, বানেশ্বর, মান্দা, মহাদেবপুর,চাঁপাইনবাবগঞ্জ, গোমস্তাপুর, মল্লিকপুর ও শিবগঞ্জে একযোগে ২০০০ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র তুলে দেন সংস্থাটির সহকারী পরিচালক মোঃ নুরুল ইসলাম।


বিতরণকালে সংস্থাটির রাজশাহী জোনের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার মোঃ জাহিদুল আলম শিকদার জানান, উত্তরাঞ্চলে প্রতিবারের মতো এবার শীত জেঁকে বসেছে। এবারো নিম্ন আয়ের মানুষ গুলো আছে বিপদে। বিত্তবান মানুষদের উচিত এ শীতে সাধারণ অসহায় মানুষের পাশে দাঁড়ানো। প্রতিবছর আমরা শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকি। এর ধারাবাহিকতায় আজ রাজশাহী জোনের ১০ শাখায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। যা আগামীতেও আমরা এ কর্মসূচি অব্যাহত রাখতে চাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী জোনের দায়িত্বপ্রাপ্ত ডিপিএম মো:জাহিদুল আলম শিকদার,এরিয়া ম্যানেজার কামাল হোসেন, এরিয়া ম্যানেজার এনামুল হক সহ সকল শাখার শাখা ব্যাবস্থাপকগন এবং স্থানীয় প্রশাসন ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ। শীতবস্ত্র পেয়ে সকলে সংস্থার প্রধান নির্বাহী মহোদয়ের সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button