নাটোররাজশাহী

নাটোরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ২ কলেজছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক, নাটোর:  নাটোরের বড়াইগ্রামে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র আরিয়ান হাসান আবির (২২) ও মাহামুদুল ইসলাম মনন (২১) নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গড়মাটি এলাকা এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহামুদুল ইসলাম মনন উপজেলার গড়মাটি এলাকার ডাবলুর ছেলে এবং আরিয়ান হাসান আবির একই উপজেলার রাজাপুর এলাকার বাসিন্দা। দুজনাই উপজেলার রাজাপুর ডিগ্রি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এসময় ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার রাতে সাড়ে ৯টার দিকে দুই বন্ধু আবির ও মনন মোটরসাইকেলযোগে উপজেলার গড়মাটি থেকে রাজাপুর যাচ্ছিলেন। পথে গড়মাটি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ওই দুই বন্ধুর মৃত্যু হয়।

এ ঘটনার পর ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে বলে পুলিশ জানান। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। বনপাড়া হাইওয়ে থানার এসআই আলিমুল ইসলাম জানান, দুর্ঘটনার থবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়া হয়েছে। এসময় ঘতক ট্রাকটি জব্দ করা হয়। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button