রাজশাহীসারাবাংলা

এসিআই মটরস’র বিরুদ্ধে আইন বর্হিভূতভাবে ডিলারশীপ বাতিলের অভিযোগ

স্টাফ রিপোর্টার: কোম্পানি আইনের তোয়াক্কা না করে ষড়যন্ত্রমূলক রাজশাহীর এক ব্যবসায়ীর ডিলারশিপ বাতিলের অভিযোগ উঠেছে এসিআই মটরস’র বিরুদ্ধে।

শনিবার (৩ জুন) দুপুর ১ টার দিকে রাজশাহী সাংবাদিক ইউনিয়নে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ তুলেছেন ভুক্তভোগী ডিলার মো. জামাল হোসেন।

লিখিত বক্তব্যে ভুক্তভোগী ডিলার মো. জামাল হোসেন বলেন, এসিআই মটরস এর সকল শর্ত মেনে প্রায় ২ বছর আগে তিনি ডিলারশীপ নিয়েছেন। তিনি রাজশাহীর ডিলারশীপ নিলেও কাগজ-কলমে কোম্পানি নওগাঁ দেখায়।

তিনি এরইমধ্যে অবকাঠামো, সার্ভিস, গোডাউন, ডেকোরেশন, মোটরযান মজুদ ও এক্সপেয়ার পার্টস, সিকিউরিটি মানি ও কোম্পানি মানি, ইয়ারলি ইনসেনটিভ ক্যাশ কমিশন, ডিউ মার্কেটে মটর সাইকেল সরবরাহ, ইনটোরিয়র ডেকোরেশনসহ বিবিধ খাতে মোট ২ কোটি ৯৫ লাখ টাকা খরচ করেছেন।

এছাড়া প্রতিমাসে তার ৭ লাখ টাকা করে খরচ হচ্ছে। তিনি আরও জানান, ২ বছর অতিবাহিত না হতেই বেআইনি পন্থায় ষড়যন্ত্রমূলকভাবে চুক্তি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে কোম্পানি। ফেসবুকে কোম্পানি ডিলার আবশ্যক এমন বিজ্ঞাপন দিয়েছে।

এরইপ্রেক্ষিতে তিনি একাধিকবার যোগাযোগ করেও কোন সাড়া না পেয়ে আদালতে মামলা করেছেন। আদালত কোম্পানির বিরুদ্ধে শোকজ আদেশ দিয়েছেন। কিন্তু তারপরও কোম্পানি মালামাল সরবরাহ করছে না। আসন্ন ঈদকে সামনে রেখে মালামাল কোম্পানি সরবরাহ না করলে আর্থিকভাবে বড় ধরনের ক্ষতির সম্মুখীন হবো। এসময় তিনি কোম্পানির বে আইনি সিদ্ধান্ত বাতিলের দাবি জানান তিনি।

এ বিষয়ে জানতে এসিআই মটরস এর ইডি সুব্রত রঞ্জন দাসের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেন নি।

 

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button