টপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

এখনো খায়রুজ্জামান লিটন বাবা হারানোর বেদনা নিয়ে আপনাদের সেবা করে যাচ্ছে – রেনী

জাহিদ হাসান সাব্বির: জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও তার পুরো পরিবার নির্মম হত্যাকান্ডের শিকার হয়েছিল। অন্যদিকে জাতীয় চার নেতাকে নির্মমভাবে কারাগারের মত নিরাপদ স্থানে হত্যা করা হয়েছিল। জাতি কি সেগুলো ভুলেগেছে? ভুলে নাই। কি অন্যায় করেছিল তারা? দেশকে ভালোবাসা, দেশের মানুষকে ভালোবাসা কি অন্যায়? খায়রুজ্জামান লিটন তখন খুব ছোট, তার বাবার লাশ যখন কফিনে করে রাজশাহীতে আনা হয়েছিলো। ভেবে দেখুনতো! এখনো খায়রুজ্জামান লিটন বাবা হারানোর বেদনা নিয়ে আপনাদের সেবা করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা তার পুরো পরিবার হারিয়ে দেশের মানুষের সেবা করে যাচ্ছে। তাই আমি বলতে চাই আসুন সকলে মিলে আমরা আবার নৌকা মার্কায় ভোট দেই। নৌকা আমাদের শান্তির প্রতীক, নৌকা আমাদের উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। রাজশাহীর ১৪নং ওর্য়াড আওয়ামীলীগের আয়োজনে আগামী ২১ জুন স্থানীয় সরকার নির্বাচন উপলক্ষ্যে স্থানীয় নারীদের সমন্বয়ে মত-বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

রবিবার (১৪ মে) বিকেল ৫টায় নগরীর ১৪নং ওর্য়াড ডাবতলা সংলগ্ন একটি মাঠে ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে মত-বিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

এসময় প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় আপনারা আবারো ভোট দেবেন। কারণ, নৌকা মানেই উন্নয়ন। নৌকা মানেই সমৃদ্ধি।

মত-বিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ১৪নং ওর্য়াড কাউন্সিলর ও ওর্য়াড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আনার। তিনি বলেন, রাজশাহীর উন্নয়ন চাইলে আগামী ২১ জুন আবারো নৌকা মার্কায় এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে ভোট দিতে হবে।

সভায় ১৪নং ওর্য়াড আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ওর্য়াডটিতে বসবাসকারী প্রায় হাজারের অধিক নারী উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button