সারাবাংলা

পদ্মায় গরু ব্যবসায়ীদের ট্রলারে ডাকাতি, ৮০ লাখ টাকা লুট

জনপদ ডেস্ক: রাজবাড়ীর দৌলতদিয়ার পদ্মা নদীতে প্রকাশ্য দিবালোকে গরু ব্যবসায়ীদের ট্রলারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২ মে) বিকেল সাড়ে ৩টার দিকে পদ্মার মাঝ নদীতে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ট্রলারে প্রায় ৫০ থেকে ৬০ জন গরু ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

ট্রলারে থাকা গরু ব্যবসায়ী মোশাররফ হোসেন বলেন, নদীপথে ট্রলারে গরু নিয়ে মানিকগঞ্জের আরিচা হাটে বিক্রি করে আবার ট্রলারে করেই বাড়ি ফিরছিলাম আমরা। আমরা এক ট্রলারে ৫০ থেকে ৬০ জন ব্যাপারী ছিলাম। মানিকগঞ্জের আরিচা থেকে রওনা হয়ে মাঝ নদীতে এলে ১৫ থেকে ২০ জনের একটি ডাকাত দল স্পিডবোট নিয়ে আমাদের গতিরোধ করে। পরে তারা আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে এবং আমাদের কাছে থাকা সব নগদ অর্থ তারা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এতে আমাদের ৪০-৫০ জন ব্যাপারীর প্রায় ৮০ থেকে ৯০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ডাকাতির খবর পেয়ে আমাদের পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়েছে। ট্রলারে যারা ছিলো তারা সবাই গরু ব্যবসায়ী। তারা মানিকগঞ্জের আরিচা হাটে গরু বিক্রি করে বাড়ি ফিরছিলো।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button