সারাবাংলা

ভূরুঙ্গামারীতে বিকাশ কর্মীর টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক ৩

নিজস্ব প্রতিবেদক, ভূরুঙ্গামারী: ভূরুঙ্গামারীতে বিকাশ কর্মীর নিকট থেকে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।ভূরুঙ্গামারী থানা পুলিশ ও কচাকাটা থানা পুলিশের যৌথ অভিযানে রবিবার বিকেলে উপজেলার বলদিয়া ইউনিয়নের ছনবান্ধা খলসেকুঠি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে ৭ লক্ষ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। পরে আটক তিনজনকে ভূরুঙ্গামারী থানায় নিয়ে আসে পুলিশ।

আটককৃতরা হল নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বোয়ালের ডারা গ্রামের আজিজুল হকের পূত্র খাদেমুল(২৭) নাগেশ্বরী পৌরসভার মন্টিটারি দিঘিরপাড় এলাকার মৃত সতিমোহন বর্মনের পূত্র প্রসেনজিৎ (২৬) ও ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের ছনবান্ধা খলসেকুঠি এলাকার খলিলুর রহমানের পূত্র মুন্নাফ আলী(২৫)।

এই ঘটনার মূলহোতা বঙ্গসোনাহাট ইউনিয়নের গনাইরকুঠি গ্রামের হালিম মন্ডলের পূত্র মোস্তফা (২৮) পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার বিবরণে জানাগেছে, নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্স এর ব্যাংক একাউন্ট থেকে রবিবার সকালে ইসলামী ব্যাংক ভূরুঙ্গামারী শাখা থেকে টাকা উঠিয়ে বিভিন্ন রোডের ১০ জন কর্মীর মাঝে ভাগ করে দেওয়া হয়। সোনাহাট রোডে শ্রী শুভ কুমার রায় ও বিদ্যুৎ চন্দ্র বর্মণ নামের ২ জন কর্মী ১৫ লাখ টাকা নিয়ে রওয়ানা দেন। ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষিমোড় ও ঘুন্টিঘরের মাঝামাঝি জায়গায় তারা পৌছলে পিছন দিক থেকে একটি লাল রং এর ১৫০ সিসি পালসার মোটর সাইকেল তাদের ধাক্কা দিলে তারা রাস্তায় পড়ে তারা দুজন আহত হন।। এসময় ফিল্মী কায়দায় টাকার ব্যাগ নিয়ে দদ্রæত পালিয়ে যায় ছিনতাইকারিরা।

বিকাশের ২ কর্মী শ্রী শুভ কুমার রায় ও বিদ্যুৎ চন্দ্র বর্মণ বলেন, মোটর সাইকেলে করে তাঁরা একটি ব্যাগে বিকাশের ১৫ লাখ টাকা নিয়ে যাচ্ছিলাম। আমরা লক্ষিমোড় ও ঘুন্টিঘরের মাঝামাঝি জায়গায় পৌছলে পিছন দিক থেকে একটি পালসার মোটর সাইকেল আমাদের মোটর সাইকেলকে ধাক্কা দিলে আমরা পড়ে যাই। এসময় ওই মোটর সাইকেলে থাকা তিনজনের দুইজন নেমে এসে আমাদের টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্স এর স্বত্বাধিকারী আবু সাদাত মোঃ সায়েম বলেন ঘটনাটি শোনা মাত্রই জরুরী সেবার কল সেন্টার ৯৯৯ এ ফোন করে সাহায্য চেয়েছি।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) আজাহার আলী বলেন, আটক তিনজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button