রাজশাহীসারাবাংলা

ওয়ার্কাস পার্টির ২ নেতাকে বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ওয়ার্কাস পার্টির ২ নেতাকে বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১১ মার্চ) নগরীর লক্ষীপুরে সংবাদ সম্মেলন করে বহিষ্কৃত নেতৃবৃন্দরা।

এসময় ওর্য়াকাস পার্টির কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য এন্তাজুল হক বাবু বলেন, ওয়ার্কাস পার্টির যে আদর্শ সে আদর্শ থেকে বিচ্যুতি ঘটেছে আমার। রাজশাহী মহানগর ও জেলার নেতাকর্মীদেরকে বিভিন্নভাবে বিভ্রান্ত করছি। আমি নাকি ১৪ দলের বিপক্ষে লড়েছি। সম্প্রতি রাজশাহী বারের যে নির্বাচন হলো সেখানেও নাকি আমি সম্মিলিত আইনজীবীর পরিষদের বিপক্ষে লড়েছি। আমি চ্যালেঞ্জ করে বলে দিলাম, আমি যদি বিপক্ষে কাজ করে থাকি, একটা লোক যদি প্রমান দেখাতে পারে, আমি ওকালতি ছেড়ে দিবো। যে সমস্ত কাজের কারণে আমাকে বহিষ্কার করেছে তা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট।

সংবাদ সম্মেলনে ওয়ার্কাস পার্টির বহিষ্কৃত নেতৃবৃন্দ ছাড়াও সাবেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রস্ঙ্গত, ৯ মার্চ বৃহস্পতিবার বিকালে ওয়ার্কার্স পার্টির সাহব বাজারস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত জেলা ও মহানগর কমিটির যৌথ সভা থেকে সর্বসম্মতিক্রমে দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা, কর্মীদের উষ্কানি-বিভ্রান্তি করাসহ দলের গঠনতন্ত্র ও আদর্শ বিরোধী কর্মকাণ্ডে যুক্ত থাকার অপরাথে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকণ্ডলির সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবু ও জেলার সম্পাদকণ্ডলির সদস্য আকবর আলীকে দল থেকে বহিষ্কার করা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button