অপরাধরাজশাহী

গোদাগাড়ীতে ৮টি স্বর্ণের বারসহ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ৮টি স্বর্ণের বারসহ কামরুজ্জামান নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার দুপুর ১২ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ী সরকারি কলেজের সামনে থেকে স্বর্ণের বারসহ তাকে গ্রেপ্তার করা হয়।

রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও গোদাগাড়ী থানা পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। গ্রেপ্তার কামরুজ্জামান চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বকচর এলাকার আব্দুল মান্নানের ছেলে।

রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক পারভিন আক্তার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চাঁপাইনবাবগঞ্জ থেকে এক যুবক গোদাগাড়ীতে স্বর্ণের বার বিক্রয়ের উদ্দেশ্যে ইজিবাইকে চড়ে যাচ্ছে। যা ভারতে পাচার করা হবে।

তিনি আরও বলেন, এমন খবরের ভিতিতে আমরা গোদাগাড়ী সরকারি কলেজের সামনে অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশী শুরু করি। এ সময় একটি ইজিবাইকে কামরুজ্জামানের শরীর তল্লাশী করে ৮টি স্বর্ণের বার পাওয়া যায়। পরে তাকে গ্রেপ্তার করা হয়।

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, স্বর্ণ উদ্ধারের পর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে প্রাথমিক যাচাই বাছাই করে স্বর্ণের বার জব্দ করা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button