চট্টগ্রামসারাবাংলা

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ ১, উদ্ধার ২

জনপদ ডেস্ক: কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে গোসল করতে নেমে মারুফ নামের এক পর্যটক নিখোঁজ রয়েছেন। এ সময় ২ জনকে উদ্ধার করা হয়।

আজ সোমবার ১৫ই আগস্ট দুপুর ২ টার দিকে গোসলে নেমে ঢেউয়ে ভেসে যাওয়ার সময় ২ জনকে উদ্ধার করা হলেও অপর জনকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন সৈকতের লাইফ গার্ডকর্মী ওসমান গনি।

নিখোঁজ মো মারুফ আহমদ (১৯), গাজীপুর জেলার কাপাশিয়া থানার ফুলবাড়িয়া এলাকার রেজাউল করিমের ছেলে এবং গাজীপুর মেট্রোপলিটন কলেজের শিক্ষার্থী। উদ্ধার হওয়া মো. শাওন হোসেন (২০), গাজীপুরের জয়দেবপুর এলাকা হারুন মিয়ার ছেলে এবং একই কলেজের শিক্ষার্থী, উদ্ধার হওয়া অপর পর্যটক মো. মাসুম (২০) ফুলবাড়ি এলাকার দেলোয়ার হোসেনের ছেলে এবং কাপাশিয়া ডিগ্রী কলেজের শিক্ষার্থী।

উদ্ধার হওয়া ২ জনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসায় সুস্থ হলেও শাওনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাসুম জানিয়েছেন, রবিবার রাতে তারা ৩ বন্ধু কক্সবাজার ভ্রমণে আসেন। রাতে এ্যাম্বসেডর হোটেলে অবস্থান নেন। সকালে সৈকতে ভ্রমণে গিয়ে গোসল করতে নামে। এসময় স্রোতে ভেসে যাওয়ার সময় সৈকতে চলাচলকারি জেটস্কি চালককের কাছে সাহায্য চাওয়া হয়। কিন্তু টাকা ছাড়া উদ্ধার করতে রাজি হননি চালক। পরে লাইফ গার্ডকর্মীরা ২ জনকে উদ্ধার করলে মারুফকে উদ্ধার করা সম্ভব হয়নি।

লাইফগার্ড কর্মী ওসমান জানিয়েছেন, নিখোঁজ পর্যটকের সন্ধানে তৎপরতা চালানো হচ্ছে।

ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানিয়েছেন, নানাভাবে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। একই সঙ্গে জেটস্কির বিষয়টি তদন্ত করা হচ্ছে। এরকম আচরণ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button