রাজশাহী

রাজশাহীতে জে এফ এ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের উদ্বোধন

জাহিদ হাসান সাব্বির: রাজশাহীতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে জে এফ এ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২২ এর চূড়ান্ত পর্বের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৫ মার্চ) শুক্রবার বেলা ৩টায় রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বেলুন ও পায়রা উড়িয়ে জে এফ এ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এর চূড়ান্ত পর্বের পর্দা উন্মোচন করা হয়।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট সমাজসেবী, রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী শাহিন আকতার রেনী।

প্রধান অতিথির বক্তব্যে শাহিন আকতার রেনী বলেন, বর্তমান বিশ্বে খেলাধুলায় পুরুষের পাশাপাশি নারীদের ভূমিকা এখন চোখে পড়ার মতো। বাংলাদেশ ও তার ব্যতিক্রম নয়, বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে চলেছেন। নারী খেলোয়াড়দের জন্য আমরা আসলেই গর্বিত, রাজশাহীতে নারী খেলোয়ারদের নিয়ে এমন আয়োজন প্রশংসার দাবি রাখে।

উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন রাজশাহী জেলা ফুটবল অ্যাসোসিয়েশন এর সভাপতি ওয়াহেদুন নবী অনু।

এছাড়াও অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি রমজান আলী, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল জামান, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য রোকনুজ্জামান, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মামুনার রশিদ বাচ্চু, ক্রীড়া সংগঠক ও বিশিষ্ট ব্যবসায়ী আরিফ হোসেন সহ রাজশাহী জেলা ক্রিয়া সংস্থা ও রাজশাহী ফুটবল ফেডারেশন এর বিভিন্ন স্তরের কর্মকতা ও জে এফ এ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ এ অংশ গ্রহনকারী রাজশাহীর আট জেলার মহিলা ফুটবলার, কোচ ও রেফারীরা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button