সারাবাংলা

মালবাহী ট্রাকের চাকার নিচে পড়ে এক নারী নিহত

জনপদ ডেস্ক: মালবাহী ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে এক নারী নিহত হয়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেল ৪টার দিকে নরসিংদীর শিবপুর উপজেলার কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই নারীর নাম মাকসুদা বেগম (৩০)। তিনি শিবপুরের সৃষ্টিগড় এলাকার আবদুল মজিদের স্ত্রী। স্থানীয়রা জানায়, বিকেলে ইটাখোলামুখী রডবাহী একটি ট্রাক শিবপুর কলেজ গেট মোড় হতে ইটাখোলার দিকে আসছিল। এ সময় ইটাখোলামুখী আরেকটি সিএনজি মালবাহী ওই ট্রাকটিকে ওভারটেক করার চেষ্টা করে। ওভারটেক করার সময় রোড ডিভাইডারের পিলারে বাড়ি খেয়ে সিএনজিটি একপাশে কাত হয়ে গেলে সিএনজিতে থাকা মাকসুদা বেগম নামে ওই নারী উল্টে রাস্তায় পড়ে যায়। এ সময় ট্রাকটির পেছনের চাকা ওই নারীর শরীরের ওপরে ওঠে যায় এবং চাকা শরীরে ওঠে থাকা অবস্থায়ই থেমে যায় ট্রাকটি। ঘটনার পরপরই ট্রাকচালক, হেলপার ও সিএনজিচালক পালিয়ে যায়।

অন্যদিকে, ট্রাকটি বেশ ভারী  হওয়ায় এবং এটির ইঞ্জিন চালু না হওয়ায় বিকেল ৫টায় মরদেহটি ট্রাকের চাকার নিচে বের করা যায়নি। পরে শিবপুর ফায়ার সার্ভিস বিকেল ৫টার দিকে চাকার নিচ থেকে মরদেহ উদ্ধার করে।
শিবপুর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. হুমায়ুন বলেন, আমরা পৌনে ৪টার দিকে ফোন পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে মালবাহী ট্রাকের নিচ থেকে নিহত ওই নারীকে উদ্ধার করি।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন জানান, ইতোমধ্যে মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ এটা নিয়ে কাজ করছে। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। 

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button