বিনোদন

ছোট পোশাক পরে অভিনয় করায় নুসরাতের বাবা-মায়ের আপত্তি

বিনোদন ডেস্ক: ধীরে ধীরে নজর কাড়ছেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। সম্প্রতি মুক্তি পাওয়া ‘ছোড়ি’ সিনেমার জন্য নুসরাতের অভিনয়ের প্রশংসা করেছেন অক্ষয় কুমার। দর্শকরাও সিনেমাটি বেশ পছন্দ করেছে। তবে উত্থানের পরেও এখনও নুসরাত ভুলতে পারেননি কিছু স্মৃতি। প্রথমবার সিনেমার পর্দায় তাকে ছোট পোশাকে দেখে আপত্তি জানিয়েছিলেন তার মা-বাবা।
ভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নুসরাত জানান, ‘সোনি কি টিটু কি সুইটি’র নামের সিনেমার একটি গান মুক্তি পাওয়ায় মা-বাবা বকাবকি করেছিলেন। যেখানে লাল রঙের ব্র্যালেট পরে সিনেপর্দায় রীতিমতো ঝড় তুলেছিলেন নুসরাত। এরকম খোলামেলা পোশাকে নুসরাতকে দেখে বলিউডে সেই সময় তুমুল গুঞ্জনও শুরু হয়েছিল। কিন্তু এই গান দেখেই নুসরাতের মা, বাবা ও ঠাকুমা হতবাক হয়ে গিয়েছিলেন।
অভিনেত্রী জানান, খুব উৎসাহ নিয়েই আমার মা, বাবা ও ঠাকুমা গানটা দেখতে বসেছিলেন। গান শুরু হতেই তারা হতবাক। গান শেষ হওয়ার পর আমাকে মা ও ঠাকুমা প্রশ্ন করলেন, শুধু ব্রা পরে নেচেছ কেন? মায়ের মুখে এরকম কথা শুনে আমি চমকে উঠেছিলাম। পরে তাদের বোঝাই এটা ব্রা নয়। এটা ব্র্যালেট! তবে আমার কথায় খুব একটা স্বস্তি পাননি তারা। বরং আমাকে একটু বাঁকা চোখেই দেখেছেন!’
উল্লেখ্য, পরিচালক লাভ রঞ্জনের ‘প্যায়ার কা পঞ্চনামা’ সিনেমায় অভিনয় করে নজর কেড়েছিলেন নুসরাত। তবে কিছুটা হলেও টাইপ কাস্ট হয়ে পড়ছিলেন নুসরাত। তবে এখন ধীরে ধীরে বলিউডে মাটি খুঁজে পাচ্ছেন নুসরাত। নতুন নতুন চরিত্রের জন্য পরিচালকদের থেকে ডাক পাচ্ছেন নুসরাত ভারুচা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button