ক্যাম্পাসসারাবাংলাসিলেট

শাবিপ্রবি কর্মকর্তাদের জন্য যুক্ত হলো এসি বাস

জনপদ ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মকর্তাদের জন্য নতুন একটি এসি বাস সংযুক্ত করা হয়েছে।

বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ভবনের সামনে বাসটির উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, আমি দায়িত্ব নেওয়ার পর থেকেই বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী সবার জন্য নতুন বাস যুক্ত করেছি। বিশ্ববিদ্যালয়ের সঙ্গে সংশ্লিষ্ট সবার যাতায়াতের সুবিধার্থে ভবিষ্যতে আরো বাস সংযুক্ত করা হবে। ভবিষ্যতে বাসের অবস্থান এবং গতিবিধি জানতে ‘বাস ট্র্যাকিং এপস’ থাকবে। এর মাধ্যমে একইসঙ্গে বাস এবং চালকের অবস্থানও জানা যাবে।

উপাচার্য আরও বলেন, সুশাসন ও জবাবদিহিতার জায়গায় কর্মকর্তাদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সবাই মিলে বিশ্ববিদ্যালয়কে অনন্য উচ্চতায় নিয়ে যেতে নিরলস কাজ করে যাবো।

এ সময় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. মো. আশরাফুল আলম, অধ্যাপক ড. মো আখতারুল ইসলাম, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল,অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি তাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি মোর্শেদ আহমেদ চৌধুরীসহ বিভিন্ন দপ্তরের প্রধান ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button