ঢাকাসারাবাংলা

৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খ্রিস্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটির রুবী জুবিলি উৎসব

ঢাকা প্রতিনিধি: সোসাইটির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘রুবী জুবিলি উৎসব’ পালন করেছে দ্য মেট্রোপলিটন খ্রিস্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ১০টায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রী হলে দিনব্যাপী এ উৎসবের আয়োজন করা হয়।

সোসাইটির চেয়ারম্যান অগাস্টিন পিউরিফিকেশনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভ্যাটিকানের সংসদীয় দায়িত্বপ্রাপ্ত কার্ডিনাল প্যাট্রিক ডি রোজারিও ও বিশপ থিওটোনিয়াস গোমেজ।সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী ও গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার, সমবায় অধিদফতরের নিবন্ধক ও মহাপরিচালক আমিনুল ইসলাম, ঢাকা বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম নিবন্ধক লুৎফুর রহমান, হাউজিং সোসাইটির সেক্রেটারি ইমানুয়েল বাপ্পী মন্ডল, বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও এবং ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট বাবু মার্কুজ প্রমুখ।

অনুষ্ঠানে খ্রিস্টান সমাজের মুক্তিযোদ্ধা, বিসিএস ক্যাডারসহ ১৬টি সেক্টরে অবদান রাখা ব্যক্তিদের সম্মাননা দেওয়া হয়।

বিশেষ আকর্ষণ হিসেবে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশনা করবেন বিদ্যা সিনহা মিম, কনক চাঁপা, অনিমা মুক্তি গমেজ, প্রিয়াঙ্কা র্যাচেল, শিপ্রা প্যাবিশ ও মৌসহ অনেক খ্যাতনামা শিল্পী।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button