বিনোদন

দর্শকদের ভালোবাসা জানালেন শাকিব খান

জনপদ ডেস্কঃ ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে দুর্দান্ত সাড়া ফেলেছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমা। অন্যদিকে, ঈদের পরই পরবর্তী সিনেমা ‘তুফান’-এর শুটিংয়ে অংশ নেয়ার জন্য ভারতে গেছেন এ নায়ক।

আজ সোমবার (১৫ এপ্রিল) ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুরু হচ্ছে সিনেমাটির মাসব্যাপী শুটিং।

‘পরাণ’ ও ‘দহন’ খ্যাত নির্মাতা রায়হান রাফী নির্মাণ করছেন ‘তুফান’। যা আসছে ঈদুল আজহায় মুক্তি পাওয়ার কথা প্রেক্ষাগৃহে। এতে তার সঙ্গে দেখা যাবে অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা এবং ওপার বাংলার মিমি চক্রবর্তীকে। অ্যাকশন ধাঁচের সিনেমাটি দেখার জন্য এখন অপেক্ষায় রয়েছেন দর্শকরা। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জুটি হচ্ছেন নির্মাতা রাফী ও নায়ক শাকিব খান।

এদিকে, এবারের ঈদে ঢালিউড সুপারস্টারের মুক্তি পাওয়া ‘রাজকুমার’ খুবই প্রশংসিত হচ্ছে দর্শকমহলে। কেউ কেউ আবার নায়কের ভূয়সী প্রশংসা করছেন। এজন্য অবশ্য বরাবরই তাদের প্রতি কৃতজ্ঞতা জানান শাকিব খান। এবারও ব্যতিক্রম হয়নি।

এদিন সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে বেলা ১১টার দিকে এক পোস্টে শাকিব খান লেখেন, ‘অবিরামভাবে মিলিয়ন মিলিয়ন ভালোবাসা পাচ্ছে রাজকুমার। এটা সম্ভব হচ্ছে প্রিয় দর্শকদের জন্য। সবাইকে ভালোবাসা।’

অভিনেতার পোস্টটি নজর কেড়েছে নেটিজেনদের। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে তাতে রিঅ্যাকশন পড়েছে ২০ হাজারের অধিক এবং মন্তব্য এসেছে দেড় হাজার। এছাড়া কেউ কেউ আবার শেয়ারও করেছেন প্রিয় তারকার সেই পোস্টটি।

প্রসঙ্গত, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকার যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মাণ করা হয়েছে ‘রাজকুমার’ সিনেমা। হিমেল আশরাফের পরিচালনায় এতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি এবং ঢাকাই চলচ্চিত্রের তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খান, ডা. এজাজ প্রমুখ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button