আন্তর্জাতিক

‘দুঃখিত দিদি, আমাকে যেতে হবে’ লিখে কলেজ ছাত্রীর আত্মহত্যা

জনপদ ডেস্কঃ ১৭ বছর বয়সী এক ছাত্রী তার কলেজের ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। এর কিছুক্ষণ আগে পরিবারের উদ্দেশে লিখে গেছেন একটি বিশালাকার হৃদয়স্পর্শী চিরকুট। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের বিশাখাপত্তনমের একটি কলেজে। খবর এনডিটিভি।

ছাত্রী জানিয়েছেন, তিনি কলেজে যৌন হয়রানির শিকার হয়েছেন। তবে প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ বা পুলিশের কাছে অভিযোগ করতে পারেননি কারণ তাকে যারা যৌন হয়রানি করেছিল তারা তার গোপন ছবি তুলেছিল। ঘটনা ফাঁস করলে সেগুলো সামাজিকমাধ্যমে পোস্ট করার হুমকি দিয়েছিল।

হৃদয় বিদারক বার্তায়, মেয়েটি তার পরিবারকে জানিয়েছে, কলেজে তার কয়েকজন সহপাঠীও যৌন নিপীড়নের শিকার হয়েছিল। এরপর তার বড় বোনকে সম্বোধন করে লিখেছিল, ‘দুঃখিত দিদি, আমাকে যেতে হবে’।

ওই তরুণী বিশাখাপত্তনমের একটি পলিটেকনিক কলেজের ছাত্রী ছিলেন। পুলিশ তার নামটি গোপন রেখেছে। তার পরিবার অন্ধ্র প্রদেশের পার্শ্ববর্তী আনাকাপল্লে জেলায় বাস করে। বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ১০ টার দিকে শিক্ষাপ্রতিষ্ঠানের কর্তৃপক্ষের কাছ থেকে একটি ফোন পেয়েছিল তার পরিবার। কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে ওই ছাত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বেশ কয়েকবার তাকে ফোন করে সাড়া পাওয়া যাচ্ছিল না। এরপর পরিবারের সদস্যরা পুলিশকে খবর দেয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button