ক্রিকেটখেলাধুলা

পার্পল ক্যাপ নিয়ে যা বললেন মুস্তাফিজ

জনপদ ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আসরের সর্বোচ্চ উইকেট শিকারী বোলার পার্পল ক্যাপ পরে খেলেন। বিশেষ এই ক্যাপটার মালিক এখন মুস্তাফিজুর রহমান। পার্পল ক্যাপ নিজের কাছে রাখতে পেরে বেশ উচ্ছ্বসিত এই বাংলাদেশি পেসার।

আসরে নিজেদের প্রথম ম্যাচেই বাজিমাত করেন মুস্তাফিজ। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে নতুন বলে রীতিমতো দুর্বোধ্য হয়ে ওঠেন এই পেসার। নিজের করা প্রথম দুই ওভারেই শিকার করেন ৪ উইকেট। সবমিলিয়ে ৪ ওভারে ২৯ রানের বিনিময়ে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন এই বাঁহাতি।

পরের ম্যাচেও দুর্দান্ত বোলিং করেছেন ফিজ। গুজরাট টাইটান্সের বিপক্ষে ৪ ওভারে খরচ করেছেন মাত্র ৩০ রান। তুলে নিয়েছেন ২ উইকেট। সবমিলিয়ে আসরে ২ ম্যাচে ৬ উইকেট নিয়ে এখন সর্বোচ্চ উইকেট শিকারী বাংলাদেশি এই পেসার।

সামাজিক যোগাযোগমাধ্যমে পার্পল ক্যাপ নিয়ে মুস্তাফিজ লিখেছেন, ‘পার্পল ক্যাপ পরে খেলতে সত্যিই দারুণ লাগে। সতীর্থ ও ভক্তদের ভালোবাসায় আমি অভিভূত। এটা একটা বিশেষ অনুভূতি যা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। এটা লম্বা সময় নিজের কাছে ধরে রাখবো। আপনাদের সমর্থন ও ভালবাসার জন্য ধন্যবাদ, চির কৃতজ্ঞ।’

আসরে এখনও বেশ কিছু ম্যাচ বাকি। শুরুর এই ফর্ম ধরে রাখতে পারলে শেষ পর্যন্ত পার্পল ক্যাপটা নিজের কাছে রাখতে পারবেন। আসর শেষে যার নামের পাশে সর্বোচ্চ উইকেট থাকবে, তিনিই জিতবেন বিশেষ এই ক্যাপ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button