আন্তর্জাতিক

দিনের ব্যবধানে সুর পাল্টে বিজেপিকে রুদ্রনীলের ধন্যবাদ

জনপদ ডেস্কঃ ভারতের লোকসভা ভোটে টিকিট না পেয়ে গত মঙ্গলবার অভিমান প্রকাশ করেছিলেন বিজেপি নেতা কলকাতার অভিনেতা রুদ্রনীল ঘোষ। প্রশ্ন তুলেছিলেন— যারা যারা বিজেপির প্রার্থী হয়েছেন, তাদের যোগ্যতা নিয়েও। নিজের ক্ষোভও উগরে দিয়েছিলেন এ বিজেপি নেতা।

ইতোমধ্যেই ৩৮ জন প্রার্থীর নাম বিজেপির শীর্ষ নেতৃত্ব ঘোষণা করেছে। তাতে নেই রুদ্রনীলের নাম। এর ফলে অভিমানে হোলির দিন বিজেপির একাধিক গ্রুপ ছাড়েন রুদ্র। তবে একদিন না পেরোতেই এবার সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেতৃত্বকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন তিনি।

পশ্চিমবঙ্গে আগামী লোকসভা ভোটের প্রচারের জন্য বিজেপি যে প্রার্থী তালিকা প্রকাশ করেছে, তাতে রয়েছে ৪০ টি নাম। আর সেই লিস্টে রয়েছে রুদ্রনীলের নাম। তবে ৩৮ নম্বরে। আর তাতেই কৃতজ্ঞ রুদ্রনীল। বিজেপি যে তালিকা প্রকাশ করেছে তাতে ১ নম্বরে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম। আর তারপর রয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার নাম।  এরপর একে একে রয়েছে রাজনাথ সিং, অমিত শাহ ও যোগী আদিত্যনাথের নাম।

বাংলার নেতাদের মধ্যে এই তালিকায় রয়েছে সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী, শান্তনু ঠাকুর, স্বপন দাশগুপ্তদের নাম। রয়েছে দিলীপ ঘোষ, রাহুল সিনহা, মিঠুন চক্রবর্তীর নাম। তালিকার ৩৮ নম্বরে রয়েছে রুদ্রনীলের নাম। তারপর নাম রয়েছে অমিতাভ চক্রবর্তীর।

এই তালিকা প্রকাশের পরেই সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশে সবুজ টিক দিয়ে তালিকাটির ছবি দিয়ে কৃতজ্ঞতা জানিয়েছেন রুদ্রনীল।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button