নির্বাচনমাদারীপুর

কালকিনির জনসভায় জনস্রোত

জনপদ ডেস্কঃ প্রথমবারের মতো বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুর জেলার কালকিনির জনসভায় ভাষণ দেবেন। প্রধানমন্ত্রীর এই আগমনকে ঘিরে যেন উৎসব বইছে পুরো কালকিনি জুড়ে। এরইমধ্যে শেখ হাসিনার জনসভাস্থলে নেতাকর্মীদের উপস্থিতি এখন জনস্রোতে পরিণত হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল থেকে সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা।

সরেজমিনে দেখা যায়, সড়ক থেকে জনসভার মাঠ, সবখানেই সাজ সাজ রব। ব্যানার, পোস্টার আর তোরণে ছেয়ে গেছে চারদিক। সভায় শেখ হাসিনার সঙ্গে তার ছোটবোন শেখ রেহানাও উপস্থিত থাকবেন বলে জানান কেন্দ্রীয় নেতারা। তাদেরকে স্বাগত জানাতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে দল। দলের সভাপতি ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আগমনে জেলায় মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবি তুলেছে এলাকাবাসী। লক্ষাধিক মানুষ জমায়েতের টার্গেট করে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

এক আওয়ামী কর্মী বলেন, ‘প্রধানমন্ত্রীকে একনজর দেখার জন্য ভোরেই জনসভায় চলে এসেছি। কাছাকাছি থেকে বক্তৃতাও শুনতে চাই। রাজনীতির জীবনে প্রধানমন্ত্রীর কালকিনি সফর আমাদের জন্য বড় পাওয়া।’

মাদারীপুর-৩ আসনে মোট ভোটার ৩ লাখ ৫৭ হাজার ৮৫৬ জন। প্রার্থী হয়েছেন স্বতন্ত্র প্রার্থীসহ বিভিন্ন দলের ৮ প্রার্থী। সড়ক পথে কালকিনিতে এসে জনসভায় ভাষণ দেবেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তার আগমনে এ মাঠে লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে প্রত্যাশা নেতাকর্মীদের।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button