দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪

ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত মাঠ ছাড়বো না : হিরো আলম

জনপদ ডেস্কঃ বাংলাদেশ কংগ্রেস থেকে ডাব প্রতীক নিয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে লড়ছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। ইতিমধ্যে নির্বাচনি গণসংযোগও শুরু করেছেন তিনি।

শনিবার নন্দীগ্রাম উপজেলার মুরাদপুর এলাকায় কর্মীদের নিয়ে গণসংযোগ করেন হিরো আলম।

গণসংযোগকালে ভোটারদের তিনি বলেন, গত নির্বাচনে পরাজিত হলেও আপনাদের পাশে ছিলাম। কিন্তু এই এলাকার কোনো উন্নয়ন হয়নি। উন্নয়নের জন্য হিরো আলমকে ভোট দিয়ে জয়ী করুন। আমি আপনাদের উন্নয়ন উপহার দেব।

এর আগে, শুক্রবার সন্ধ্যায় নন্দীগ্রাম পৌর সদর, উপজেলার থালতা-মাঝগ্রাম ও ভাটগ্রাম ইউনিয়নের বিভিন্ন বাজারেও গণসংযোগ করেন আলোচিত এই কনটেন্ট ক্রিয়েটর।

গণসংযোগকালে হিরো আলম বলেন, বাংলাদেশ কংগ্রেস থেকে দলীয় মনোনয়ন পেয়ে ডাব প্রতীক নিয়ে নির্বাচন করছি। ফাঁকা মাঠে গোল দিতে দেব না। এজন্যই প্রার্থী হয়েছি। গত উপ-নির্বাচনে আমার ভোটের ফলাফল ছিনিয়ে নেওয়ার পূর্বের সেই জবাব দিতে আপনারা নির্বাচনের দিন ভোট কেন্দ্রে আসুন। ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত মাঠ ছাড়বো না। বগুড়া-৪ আসনের সাধারণ মানুষ আমাকে ভালোবেসে ভোট দেবেন। আমি সুখে-দুঃখে এই এলাকার মানুষদের পাশে থাকতে চাই। আগামী ৭ জানুয়ারি অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে, এটাই আশা করছি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button