দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪নওগাসারাবাংলা

জাল ভোট দিতে গিয়ে পুলিশের হাতে আটক ২

নওগাঁ-২ আসন

নিজস্ব প্রতিবেদকঃ দ্বাদশ জাতীয় সংসদের নওগাঁ-২ আসনের নির্বাচনে জাল ভোট দিতে গিয়ে মাহমুদুর (১৯) ও কারিমুল হোসেন (১৪) নামে দুই তরুণকে আটক করেছে পুলিশ।

সোমবার (১২ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে জেলার ধামইরহাট উপজেলার আলমপুর ইউনিয়নের বস্তাবর দাখিল মাদ্রাসা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ওই দুই যুবককে কেন্দ্রে আসার কারণ জানতে চাইলে তারা এর কোনো সদুত্তর দিতে পারেনি। এদের মধ্যে একজনের বুকে নৌকার ব্যাজ দেখা যায়। মাহমুদুর ধামইরহাট উপজেলার বীরগ্রামের সাজেদুরের ছেলে। কারিমুল হোসেন একই এলাকার আব্দুল আলিমের ছেলে।

বিষয়টি  নিশ্চিত করেন ওই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা আরিফুর রহমান।

এর আগে সকাল ৮টা থেকে ১২৪টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। যা চলবে বিকাল ৪টা পর্যন্ত। সকাল থেকেই কেন্দ্রগুলোতে নারী ভোটারের চেয়ে পুরুষ ভোটারের উপস্থিতি ছিল বেশি। নির্বাচনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, স্বতন্ত্রসহ মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ আসনের মোট ভোটার ৩ লাখ ৫৬ হাজার ১৩২ জন।

ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ভোটকেন্দ্র ও ভোটকেন্দ্রের বাইরে পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার বাহিনী, মোবাইল এবং স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করছেন।

ধামইরহাট ও পত্নীতলা উপজেলা নিয়ে নওগাঁ-২ আসন। গত ২৯ ডিসেম্বর এই আসনের এক স্বতন্ত্র প্রার্থীর মৃত্যুতে দ্বাদশ সংসদ নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়। এরপর নতুন করে আবারও নির্বাচনের তারিখ ঘোষণা করেন নির্বাচন কমিশন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button