রাজনীতিরাজশাহীসারাবাংলা

বাবা বলতেন `রাজশাহীর প্রেমে পড়ে আমি যেন আর কোথাও যেতে পারলাম না’ – ডা: অর্ণা

জাহিদ হাসান সাব্বির: আমার পূর্বের বক্তারা বলেছেন যে,’ আমার বাবা (এ এইচ এম খায়রুজ্জামান লিটন) চাইলেই হয়তো দেশের বাইরে চলে যেতে পারতেন। উন্নত সুযোগ সুবিধা নিয়ে জীবনযাপন করতে পারতেন। সবাই তো চায় নিরাপদ থাকতে, তিনিও পারতেন কিন্তু তিনি তা করেন নি। এতবড় দায়িত্ব না নিয়ে নিজে ভালো থাকতে পারতেন। আবার, আমরা যারা তার সন্তান। তিনি আমাদেরকে পাঠাতে পারতেন বিদেশে। উচ্চতর পড়াশুনা বা ভালো জীবনজীবিকার তাগিদে কিন্ত সেটিও তিনি করেন নি। আর আমরাও নিজ দেশ ছেড়ে অন্য কোথাও যেতে চায় নি। আমার বাবা এ এইচ এম খায়রুজ্জামান লিটন বাসায় বলতেন, রাজশাহীর মানুষের প্রতি ভালোবাসা ও শহরটার সৌন্দর্যে আকৃষ্ট হয়েছি। তাই এগুলো ছেড়ে যেন আর কোথাও যেতে পারলাম না। ১৪৭ নম্বারের এই বাসাতেই থেকে গেলাম। বোয়ালিয়া থানা পশ্চিম আওয়ামীলীগের আয়োজনে একটি মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং জেলা আওয়ামীলীগ সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশনের ভোট অনুষ্ঠিত হবে। এরই মধ্যে নির্বাচন কমিশন কর্তৃক আওয়ামীলীগ মনোনিত ও ১৪দল সমর্থিত মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনের মনোনয়ন বৈধতা পেয়েছে। আগামী ২জুন প্রতিক বরাদ্দের পর আনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু হবে।

তবে, নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর উন্নয়নমূলক কর্মকান্ড ও দলীয় প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনের পক্ষে শুভেচ্ছা বার্তা নগরবাসীর মাঝে পৌছে দিতে ব্যাস্ত সময় পার করছেন নেতাকর্মীরা। তারই অংশ হিসেবে রাজশাহী মহানগর আওয়ামীলীগের অন্তঃগত বোয়ালিয়া থানা পশ্চিম আওয়ামীলীগের আয়োজনে বৃহস্পতিবার (২৫ মে) নগরীর উপশহর শহীদ এ এইচ এম কামারুজ্জামান কলেজ প্রাঙ্গনে স্থানীয় প্রায় হাজারেরও অধিক নারী নেতাকর্মী ও থানা পর্যায়ের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দের অংশগ্রহণে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় বোয়ালিয়া থানা পশ্চিম আওয়ামীলীগ সভাপতি মো: আব্দুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং জেলা আওয়ামীলীগ সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা: অর্ণা জামান আরো বলেন, দৃশ্যমান উন্নয়ন এবার হবে কর্মসংস্থান। আসুন এবারও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। উন্নয়ন ও সমৃদ্ধির প্রতিক নৌকায় আবারো ভোট দিই। জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাত পরিক্ষিত জননেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে আবারো রাজশাহীর উন্নয়নের সারথি বানায়।

এসময় বোয়ালিয়া থানা পশ্চিম আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ শামসুজ্জামান রতনের সঞ্চালনায়, বোয়ালিয়া থানা পশ্চিম আওয়ামীলীগের উপদেষ্টা ড. সাইফুদ্দিন চৌধুরীসহ থানা ও ওর্য়াড আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button