ক্যাম্পাসরাজশাহী

রুয়েটের হলে শিক্ষার্থীর আত্মহত্যা

জনপদ ডেস্ক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) তানভীর ফাহাদ রুমি নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (১৭ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের লেফটেন্যান্ট সেলিম হলের নিজ রুমে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। পরে সহপাঠীরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তানভীর ফাহাদ রুমির বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলায়। তিনি বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৮ সিরিজের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রবিউল আউয়াল।

তিনি বলেন, রুয়েটের সেলিম হলের তিন তলার একটি রুমে তানভীর থাকতো। সেখানে এই ঘটনা ঘটেছে। আমরা দুপুর ২টার দিকে জানতে পেরে তাকে হাসপাতালে নিয়ে আসি। পরে কর্তব্যরত চিকিৎসক দেখে তাকে মৃত ঘোষণা করেন। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা রওনা দিয়েছেন। তার মরদেহ বর্তমানে রামেকের মর্গে রাখা আছে। যেহেতু আত্মহত্যা তাই পুলিশ প্রশাসন বিষয়গুলো দেখবে।

এ বিষয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জাহিদুল ইসলাম বলেন, তানভীর নামে একটি ছেলেকে তার সহপাঠীরা রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। দুপুর আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এ বিষয়ে নগরীর মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন বলেন, রুয়েটে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button