আন্তর্জাতিক

বিয়েবাড়িতে মত্ত অবস্থায় দুই ভাইকে কুপিয়ে হত্যা

জনপদ ডেস্ক: বিয়েবাড়িতে অনুষ্ঠানে দুই দেবরের সঙ্গে নাচছিলেন এক নারী। তা দেখে রেগে আগুন হয়ে যান ওই নারীর স্বামী। ধারালো অস্ত্র দিয়ে বিয়ের অনুষ্ঠানেই দুই ভাইকে কুপিয়ে হত্যা করেন তিনি। তার আক্রমণে আহত হয়েছেন স্ত্রী ও অন্যান্য আত্মীয়-স্বজনরা।

ভারতের ছত্তীশগড়ের কবীরধাম এলাকায় এই চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ভারতীয় গণমাধ্যমের খবরে জানানো হয়েছে। পশ্চিমবঙ্গের বাংলা দৈনিক আনন্দবাজার লিখেছে, বিয়েবাড়ির অনুষ্ঠানে দুই ভাইকে কুপিয়ে খুন করলেন এক ব্যক্তি। ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করলেন নিজের স্ত্রী এবং অন্যান্য আত্মীয়কেও। মত্ত অবস্থায় স্ত্রীকে নাচতে দেখে ওই ব্যক্তি রেগে গিয়েছিলেন বলে অভিযোগ উঠেছে।

অভিযুক্ত ব্যক্তির নাম তিনহা বেগা। তার স্ত্রী গ্রামের একটি বিয়েবাড়িতে অন্যান্য অতিথিদের সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন। দেবর এবং শ্বশুরবাড়ির অন্য আত্মীয়দের সঙ্গে গানের তালে তালে নাচছিলেন তিনি।

সেই নাচানাচির সময় বিয়ের আসরে মত্ত অবস্থায় হাজির হন ওই নারীর স্বামী। তিনি স্ত্রীকে নাচতে দেখেই রেগে যান। প্রথমে ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর দিকেই তেড়ে যান। বাধা দিতে গেলে নিজের দুই ভাইকে কুপিয়ে খুন করেন তিনি। তার স্ত্রীর সঙ্গে নাচছিলেন বলেই ভাইদের আক্রমণ করেন তিনহা বেগা।

শুধু তাই নয়, ধারালো অস্ত্রের কোপ থেকে রেহাই পায়নি শ্যালক ও তার অপর এক ভাইও। তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্র বলছে, আাহত দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

বিয়েবাড়িতে সহিংসতার খবর পেয়ে সেখানে হাজির হয় পুলিশ। তারা অভিযুক্তকে গ্রেফতার করে। ছত্তীশগড়ের পুলিশ সুপার লালুমেন্দ সিংহ বলেছেন, মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। কেন যুবক এমন কাণ্ড ঘটালেন, ভাইদের সঙ্গে অন্য কোনও বিষয় নিয়ে আগে থেকেই শত্রুতা ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button