রাজশাহীসারাবাংলা

`আগামীকালের গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে’

জনপদ ডেস্ক: বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশের এক দিন আগেই সমাবেশস্থল মাদরাসা মাঠের পাশের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে হাজারো নেতাকর্মী জড়ো হয়েছেন। শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় বিভাগের বিভিন্ন জেলা এবং উপজেলা থেকে আসা নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে স্লোগান দিতে দিতে ঈদগাহ মাঠে প্রবেশ করেন। সন্ধ্যায় মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায় ঈদগাহ মাঠ।

বিভাগীয় এই গণসমাবেশকে ঘিরে বিএনপি নেতাকর্মীদের জনস্রোত আরও বাড়বে বলে জানিয়েছেন দলের নেতারা।

বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস বলেন, আমাদের এই আন্দোলন বাংলাদেশে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা আন্দোলন করার। আমাদের লাখ লাখ নেতাকর্মী এখানে এসে সমাবেত হয়েছেন। আগামীকালের গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। এই স্বৈরাচারী শাসককে বিএনপির ক্ষমতা দেখিয়ে দেবো।

পাবনা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ভিপি সামসুর বলেন, ইতোমধ্যেই আমাদের গণসমাবেশকে ঘিরে মানুষের জনস্রোত শুরু হয়ে গেছে, যা আগামীকাল জনসমুদ্রে পরিণত হবে। সরকার যতই বাঁধা দিক আমাদের সমাবেশ সফল হবেই।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের প্রত্যেক বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেট, কুমিল্লার পরে (৩ ডিসেম্বর) রাজশাহীতে গণসমাবেশ করবে দলটি। রাজশাহীর মাদরাসা মাঠে সমাবেশের আয়োজন চলছে। এটি বিএনপির নবম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button