কাতার বিশ্বকাপফুটবল

গ্রুপ পর্বে ‘ধুঁকতে থাকা’ ওয়েলস সমর্থকের মৃত্যু

জনপদ ডেস্ক: বিশ্বকাপে এই মুহূর্তে খুবই কঠিন পরিস্থিতিতে রয়েছে ওয়েলস। আমেরিকার সঙ্গে ড্রয়ের পর ইরানের কাছে হেরে গেছে তারা। তাই দ্বিতীয় রাউন্ডে যেতে জিততেই হবে তাদের। দলের অবস্থা যখন এমন করুণ, তখন খবর এলো, কাতারে বিশ্বকাপ উপভোগ করতে গিয়ে মারা গেছেন এক ওয়েলস সমর্থক। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে ওয়েলস ফুটবল অ্যাসোসিয়েশন।

মারা যাওয়া ওয়েলস সমর্থকের নাম কেভিন ডেভিস। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। অসুস্থ বোধ করায় ইরানের বিপক্ষে ম্যাচের খেলা দেখতে যাননি তিনি। চিকিৎসার জন্য তাকে দোহার হামাদ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছনোর পরে তাকে মৃত ঘোষণা করা হয়।

টুইটারে ওয়েলস ফুটবলের সংস্থার চিফ এক্সিকিউটিভ নোয়েল মুনি লিখেছেন, একজন ওয়েলস সমর্থক মারা গেছেন, এই খবর শুনে খুব খারাপ লাগছে। প্রয়াত সমর্থকের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

ওয়েলস ফুটবল সমর্থকদের সংস্থার পক্ষ থেকেও টুইট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘দুর্ভাগ্যক্রমে কাতারে আমরা একজন সমর্থককে হারিয়েছি। দোহায় থাকা তার ছেলে ও পরিবারের প্রতি সমবেদনা জানাই।’

এবার ৬৪ বছর পর বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করেছে ওয়েলস। প্লে-অফে ইউক্রেনকে হারিয়ে ইতিহাস রচনা করেন গ্যারেথ বেলরা। ‘বি’ গ্রুপে দুই ম্যাচে মাত্র এক পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে রয়েছে ওয়েলস। গ্রুপ পর্ব পেরোতে নিজেদের শেষ ম্যাচে শক্তিশালী ইংল্যান্ডকে মোকাবিলা করতে হবে ওয়েলসকে। তাই ওয়েলস দ্বিতীয় রাউন্ডে খেলবে কী না, তা জানতে আপাতত অপেক্ষা করতে হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button