অন্যান্য

প্রচারিত সংবাদের প্রতিবাদ

রাজশাহী থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল বাংলার জনপদে ‘নগরীর সুপ্রশস্ত ও গুরুত্বপূর্ণ সিএন্ডবি মোড় যেন এক অপরাধ কর্মকাণ্ডের অভয়াশ্রম’ এই শিরোনামে গত ২৫ আগস্ট প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সিএন্ডবি মোড়ের দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: তারেক আলী।

এক বিবৃতির মাধ্যমে প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, আপনার বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল বাংলার জনপদে ‘নগরীর সুপ্রশস্ত ও গুরুত্বপূর্ণ সিএন্ডবি মোড় যেন এক অপরাধ কর্মকাণ্ডের অভয়াশ্রম’ এই শিরোনামে নিউজ প্রচারিত হয়। উক্ত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়। যেখানে আমাকে ওই এলাকায় ফুটপাতে চাঁদাবাজির মিথ্যা তথ্য জড়িয়ে সংবাদ পরিবেশন করা হয়েছে। প্রকৃত পক্ষে আমি কোনভাবে এই চাঁদাবাজি কর্মকান্ডের সাথে জড়িত নই। আমি শুধুমাত্র একজন সাধারণ ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সুনামের সাথে সিএন্ডবি মোড়ে ব্যবসা করে আসছি। সংবাদ প্রচারের পর আমি সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন হয়েছি। প্রচারিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবেদকের বক্তব্য:

বাংলার জনপদে প্রচারিত প্রতিবেদনটি সংশ্লিষ্ট সবার সঙ্গে কথা বলেই তৈরি করা হয়েছে। অভিযোগের বিষয়টিও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। পাশাপাশি তার বক্তব্যও প্রচার করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button