অপরাধখুলনাসারাবাংলা

সাতক্ষীরায় মুদি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, আটক ৪

জনপদ ডেস্ক: সাতক্ষীরা কলারোয়া উপজেলার গোয়ালচাতর এলাকা থেকে নিজাম উদ্দিন সরদার (৬২) নামে এক মুদি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৯ জুন) রাত ২টার দিকে উপজেলার কেরালকাতা ইউনিয়নের গোয়ালচাতর গ্রামের মোজামের বাড়ির পার্শ্ববর্তী রাস্তায় পড়ে থাকা অবস্থায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এঘটনায় অভিযান চালিয়ে কলারোয়া থানা পুলিশ ৪ জনকে আটক করেছে। নিজাম উদ্দিন উপজেলার গোয়ালচাতর গ্রামের ফকির সরদারের ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, কাজীরহাট বাজারে নিজাম উদ্দিনের নিজাম স্টোর নামে একটি মুদি, বিকাশ ও ফ্লেক্সিলোডের দোকান রয়েছে। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার (২৮ জুন) রাতে দোকান বন্ধ করে সে বাড়ি ফিরছিল। এলাকাবাসীরা রাত আনুমানিক ১২ টার দিকে গোয়ালচাতর এলাকার প্রধান সড়কের উপর তাকে পড়ে থাকতে দেখে স্থানীয় মেম্বার আসাদুজ্জামানকে খবর দেয়। তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি পুলিশকে জানালে কলারোয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে রাত ২ টার দিকে নিজাম উদ্দিনের মরদেহ উদ্ধার করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের ছেলে গোলাম রসুল জানান, তার পিতা কাজিরহাট বাজারে তাদের দোকান বন্ধ করে প্রতিদিনের ন্যায় আনুমানিক ২ থেকে ৩ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। প্রায় দোকানে চুরি হওয়ার কারণে মোবাইল বিকাশের লেনদেনকৃত টাকা দোকানে না রেখে বাড়িতে নিয়ে আসেন। ঘটনার দিন রাতে তিনি আর বাড়ি ফিরে আসেননি। ওই দিন গোয়ালচাতর গ্রামের আব্দুস সামাদের বাড়িতে তার ছেলে সুমন, ভাই আব্দুল মাজেদ, মমিনুর ও স্ত্রী তহমেনাসহ আরও অনেকে পিকনিক করছিল। রাতে তার বাবা ওই এলাকা দিয়ে বাড়ি ফেরার সময় তার পিতাকে দেখতে পেয়ে টাকা ছিনতাই করে নিয়ে যায় এবং মারপিট করে। পরে পুলিশ গোয়ালচাতর রাস্তার ওপর থেকে তার বাবার মরদেহ উদ্ধার করে। দীর্ঘ দিন ধরে আব্দুস সামাদের স্ত্রী তহমেনা তাদের দোকান থেকে বিকাশে টাকা লেনদেন করতো। পুলিশ তাদেরকে আটক করে জিঞ্জাসাবাদ করছে।

কলারোয়া থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান জানান, স্থানীয় এলাকাবাসী ও ইউপি মেম্বারের দেওয়া খবরের ভিত্তিতে রাত ২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে নিহত মুদি ব্যবসায়ী নিজাম উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় গোয়ালচাতর গ্রামের আব্দুস সামাদের স্ত্রী তহমেনা বেগম, ছেলে সুমন ও তার ভাই আব্দুল মাজেদ ও মমিনুরসহ ৪ জনকে জিঞ্জাসাবাদের জন্য আটক করা হয়েছে।

তহমেনা বেগমের সাথে নিজাম উদ্দিনের পরকীয়া থাকতে পারে বলে ধারনা করে পুলিশ আরও জানিয়েছে, মোবাইলে ওই রাতের ফোন কলে তহমিনার নাম্বার ডায়াল কলে উঠে আছে। সম্ভবত সে তহমেনাকে ফোন দিয়ে দেখা করতে যায়। এ সময় তহমেনার ছেলে সুমন, ভাসুর আব্দুল মাজেদ ও দেবর মমিনুর তাকে দেখতে পেয়ে ধাওয়া দিলে দৌড়ে পালানোর সময় কোন কিছুতে আঘাত পেয়ে তার মৃত্যু হতে পারে। তবে পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে কি ভাবে তার মৃত্যু হয়েছে বিস্তারিত জানা যাবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button