বিনোদন

বন্ধ হয়ে গেল ফারিয়ার সিনেমার শুটিং!

জনপদ ডেস্ক: ‘বিবাহ অভিযান-২’ শিরোনামের ওপার বাংলার একটি সিনেমায় অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। সিনেমার প্রথম লটের কাজ শেষ হয়েছে। চলতি বছর শুরুর দিকে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন নুসরাত।

এ সিনেমায় নুসরাত ফারিয়ার বিপরীতে আছেন অঙ্কুশ হাজরা। দ্বিতীয় লটের কাজ থাইল্যান্ডে হওয়ার কথা ছিল। সে অনুযায়ী প্রস্তুতিও নিয়েছিলেন ফারিয়া। ঈদুল আজহায় থাইল্যান্ডে থাকার কথা ছিল নায়িকার। কিন্তু মাঝপথে বাধা পড়ল।

‘বিবাহ অভিযান-২’ সিনেমার শুটিং অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে। রাজনৈতিক কারণে শুটিং বন্ধ হয়ে গেছে বলে জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

জানা গেছে, সিনেমাটির প্রথম কিস্তির কাহিনী লিখেছিলেন রুদ্রনীল ঘোষ। দ্বিতীয় কিস্তির কাহিনীও তিনিই লিখছেন। তার কারণেই শুরু হয়েছে জটিলতা। তার বন্ধ হয়ে গেছে শুটিং।

শুটিং বন্ধ হওয়ার ব্যাপারে জানতে নুসরাত ফারিয়ার সঙ্গে যোগাযোগ করে পাওয়া যায়নি তাকে। আর ভারতীয় সংবাদমাধ্যমকে রুদ্রনীল বলেন, ‘প্রযোজনা সংস্থা জানিয়েছে, কোনও একটি বিশেষ কারণে আপাতত ছবির শুটিং পিছিয়ে দেওয়া হচ্ছে। তবে দীর্ঘদিন ঘরে বসা, পুঁজি ভাঙিয়ে পেট চলে না। খালি পেটে বিপ্লবও হয় না! কাজে ফেরা আমার খুব দরকার। কিন্তু শাসকদলের দয়ায় তা আর দিচ্ছে কে?’

রুদ্রনীল ঘোষ গেল নির্বাচনে ভারতীয় জনতা পার্টি হয়ে নির্বাচন করেছিলেন। বিপুল ভোটে তৃণমূল সংসদ প্রার্থীর কাছে হেরেছিলেন তিনি। এদিকে ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘বিবাহ অভিযান’। এ সিনেমার সিক্যুয়েল ‘বিবাহ অভিযান-২’। প্রথমটি বিরসা দাশগুপ্ত পরিচালনা করলেও দ্বিতীয় কিস্তি পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল। ‌

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button