আন্তর্জাতিক

পাঁচতলা থেকে ফেলে রিতিকাকে হত্যা, গ্রেফতার ৩

জনপদ ডেস্ক: হাত-পা বেঁধে পাঁচতলা থেকে ফেলে রিতিকা সিংহ নামে এক নারী ব্লগারকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৩০ বছর বয়সী ওই নারীর সাবেক স্বামী আকাশ গৌতমসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতের উত্তর প্রদেশে শুক্রবার (২৪ জুন) ঘটনাটি ঘটে। রাজ্য পুলিশের বরাত দিয়ে এ খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

এতে জানানো হয়েছে, ২০১৪ সালে উত্তর প্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা রিতিকার বিয়ে হয় ফিরোজাবাদের আকাশ গৌতমের সঙ্গে। তিন বছর পর বিপুল নামে ফিরোজাবাদেরই এক যুবকের সঙ্গে ফেসবুকে আলাপ হয় তার। ২০১৮ সালে স্বামী আকাশের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বিপুলের সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকতেন রিতিকা। আড়াই মাস আগে ১৩ হাজার টাকা ভাড়ায় তাজগঞ্জে ফ্ল্যাট নেন রিতিকা ও বিপুল।

রিতিকা একজন ইনফ্লুয়েন্সার ছিলেন। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা ৪৪ হাজার। মূলত ফ্যাশন, খাবার এবং ভ্রমণসংক্রান্ত বিষয়ে নেটমাধ্যমে লেখালিখি করতেন রিতিকা।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুই নারীকে নিয়ে আকাশ গৌতম রিতিকার তাজগঞ্জের ফ্ল্যাটে আসেন। প্রথমে দুই নারীকে অ্যাপার্টমেন্টে ঢুকতে বলেন। নিরাপত্তারক্ষী বাধা দিলে আকাশ আসেন এবং দুই নারীকে ভেতরে ঢোকানোর ব্যবস্থা করে দেন। ওই দুই নারী অ্যাপার্টমেন্টের নামতালিকার খাতায় ভুল নাম লেখেন। রিতিকার ফ্ল্যাটের নম্বর ৪০৪। কিন্তু ওই দুই নারী লেখেন ৬০১ নম্বর ফ্ল্যাটে যাবেন।

ওই সময় ফ্ল্যাটে বিপুল ছিলেন। তার অভিযোগ, আকাশ এবং দুই নারী ঘরে ঢুকেই তাদের দুজনকে মারতে শুরু করেন। তারপর তার হাত বেঁধে বাথরুমের মধ্যে আটকে দেন অভিযুক্তরা।

বিপুলের দাবি, তিনি বাথরুমের জানালা ভেঙে প্রতিবেশীদের চিৎকার করে ডাকতে থাকেন। সেই আওয়াজ শুনে পাশের ফ্ল্যাটের লোকজন ছুটে আসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওপর থেকে ভারী কিছু পড়ার আওয়াজ শোনা যায়। সেই সঙ্গে আর্তনাদ শোনা যায়। নিরাপত্তারক্ষী আওয়াজ পেয়ে অ্যাপার্টমেন্টের পেছনের দিকে যেতেই দেখেন রিতিকা মুখ থুবড়ে পড়ে আছেন। রক্তে ভেসে যাচ্ছে চারদিক। তাঁর হাত-পা বাঁধা ছিল।

আগ্রার এসএসপি সুধীর কুমার সিংহ বলেন, ‘নাগলা মেওয়াটি এলাকায় পাঁচতলা থেকে এক নারীর পড়ে মৃত্যুর খবর পাই। তদন্ত করে জানা যায়, তিনি একজনের সঙ্গে ওই ফ্ল্যাটে থাকতেন। ওই নারীর সাবেক স্বামী পরিবারের সদস্যদের নিয়ে আসেন। তাদের মধ্যে ঝামেলা হয়। তার পরই ওই নারীর হাত-পা বেঁধে ব্যালকনি থেকে ছুড়ে ফেলা হয় বলে অভিযোগ। মাথায় গুরুতর চোট পান তিনি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button