অপরাধবরিশালসারাবাংলা

কৃষকলীগ নেতাকে কুপিয়ে জখম করল দুর্বৃত্তরা

জনপদ ডেস্ক: পিরোজপুরের নাজিরপুরে আতিয়ার রহমান শেখ (৬৪) নামের এক কৃষকলীগ নেতাকে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য ক‌মপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (৮ জুন) সকাল ৭টার দিকে উপজেলার ২ নম্বর মালিখালী ইউনিয়নের যুগিয়াগ্রাম নামক এলাকায় এ ঘটনা ঘটে। আহত আতিয়ার রহমান শেখ উপজেলা কৃষকলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও যুগিয়া গ্রামের মৃত আব্দুল হক শেখের ছেলে।

আহত আতিয়ার রহমান শেখ জানান, সকাল বেলা ঘুমন্ত অবস্থায় মুখোশপরা সাত-আটজন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র ও পিস্তল নিয়ে আমার ঘরের ভেতর ঢুকে পরে। ওই সাত-আটজন দুর্বৃত্তের মধ্যে আমি আমার প্রতিবেশী সজল শেখকে চিনে ফেললে তার হাতে থাকা পিস্তল দিয়ে আমাকে প্রথমে গুলি করে, ভাগ্যক্রমে গুলি আমার শরীরে লাগেনি।

তখন অন্যরা আমাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। ওই সময় হামলা ঠেকাতে গিয়ে আমার ডান হাতের কব্জির নিচে ও বাম হাতের আঙ্গুল কেটে যায়। পরে আমার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আমাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে উপজেলা কৃষকলীগের আহবায়ক কমিটির আহবায়ক এস.এম নজরুল ইসলাম (বাবুল) বলেন, ‘আহত আতিয়ার রহমান উপজেলা কৃষকলীগ আহবায়ক কমিটির একজন সদস্য, এছাড়া তিনি মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর ত্রাণ ও খাদ্য বিষয়ক ইউনিয়ন প্রতিনিধি। যারা এ ঘটনার সাথে জড়িত তাদেরকে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।’

আহত উপজেলা কৃষকলীগের আহবায়ক কমিটির সদস্য আতিয়ার রহমান শেখ আরো জানান, সজল শেখ আমার প্রতিবেশী, সে সব সময় মাদকাসক্ত অবস্থায় থাকে, কয়েক দিন পূর্বে আমি তাকে মাদক সেবন করতে নিষেধ করলে তার বাহিনী নিয়ে হয়তবা আমাকে হত্যার উদ্দেশ্য আমার ওপর হামলা করেছে।

এ ঘটনায় নাজিরপুর থানা কর্মকর্তা (ওসি) মো: হুমায়ুন কবির জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং আহত আতিয়ার রহমানকে হাসপাতালে দেখেছি। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button