অপরাধঢাকাসারাবাংলা

সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৯ ডাকাত গ্রেফতার

জনপদ ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে টিপরদী এলাকায় যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

আজ বুধবার (১ জুন) তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা করার পর আদালতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন সোনারগাঁও পৌরসভার গোয়ালদী এলাকার শহীদের ছেলে কাউছার (২৩), মেঘনা প্রতাপনগর এলাকার আনোয়ার হোসেনের ছেলে শরীফ (২৫), এনায়েত উল্লাহর ছেলে জসিম উদ্দিন (২৩), গোয়ালদী গ্রামের জামালের বাড়ির সোনাই মিয়ার ছেলে শোবেল মিয়া (২৮), প্রেমের বাজার এলাকার জয়নালের ছেলে সানি (১৯), গোয়ালদী এলাকার জামালের ছেলে বিজয় (২৪), সনমান্দি মশুরা কান্দা এলাকার শাহ আলমের ছেলে জুয়েল (১৯), নীলকান্দা নামাপাড়া এলাকার ইসমাইলের ছেলে নজির ইসলাম (২০) ও হামছাদী এলাকার হযরত আলীর ছেলে রকি (২৫)।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরদী এলাকায় মহাসড়ক থেকে একটি পিকআপ ভ্যানসহ ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি তলোয়ার, একটি দেশীয় কাটারি, একটি চাপাতি, আটটি মোবাইল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি নীল রঙ্গের পিকআপ ভ্যান জব্দ করা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button