রাজনীতিসারাবাংলা

নোয়াখালী জেলাসহ ছাত্রলীগের ৮ কমিটি বিলুপ্ত ঘোষণা

জনপদ ডেস্কঃ নোয়াখালী জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ। একই সঙ্গে জেলা কমিটির নেতাদের স্বাক্ষরে দুই উপজেলা, দুই পৌরসভা ও তিন কলেজ শাখার সদ্য ঘোষিত কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

গতকাল শনিবার দিবাগত রাতে বাংলাদেশ ছাত্রলীগের অফিসিয়াল ফেসবুক পেজে এ সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নুর উদ্দিন জিকো এই সংবাদ বিজ্ঞপ্তির সত্যতা নিশ্চিত করেছেন।

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষর করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় নোয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। সেই সঙ্গে এ কমিটি কর্তৃক গত ১ মে তারিখে ঘোষিত নোয়াখালীর সেনবাগ উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগ কমিটি এবং গত ১১ মে দেওয়া নোয়াখালী সদর উপজেলা, নোয়াখালী পৌরসভা, নোয়াখালী সরকারি কলেজ ও সোনাপুর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হলো।

নতুন করে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের আগামী সাত দিনের মধ্যে সমন্বয়কদের সঙ্গে যোগাযোগ করে জীবনবৃত্তান্ত জমা দিতেও বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

এতে সমন্বয়ক হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি সাইদুর রহমান সম্রাট, উপ-ছাত্রবৃত্তি বিষয়কসম্পাদক ফৌজিয়া ইসলাম তামান্না ও সহ-সম্পাদক নুর উদ্দিন জিকোর নাম পদবি ও মোবাইল নম্বর উল্লেখ করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button